দুর্নীতিমুক্ত ও মানবিক উন্নয়নে দেওয়াল ঘড়ি প্রতীকে ভোট দিন: সিরাজুল মামুন

লাইভ নারায়ণগঞ্জ: দুর্নীতিমুক্ত ও ভারসাম্যপূর্ণ উন্নয়ন নিশ্চত করে দক্ষ ও সেবামুখী নগর প্রশাসন গড়ে তুলতে দেওয়াল ঘড়ি প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন মেয়র প্রার্থী সিরাজুল মামুন। ৯ জানুয়ারি রোববার দুপুরে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ডের বিভিন্ন স্তরের জনসাধারণ সহ ব্যবসায়িদের সাথে গণসংযোগকালে মেয়র প্রার্থী সিরাজুল মামুন আরও বলেন, নারায়ণগঞ্জকে একটি আধুনিক, পরিবেশ বান্ধব এবং ন্যায় ও সুবিচারপূর্ণ নগরী হিসেবে গড়ে তোলা হবে।

নারী ও শিশুদের কল্যাণে এবং প্রতিবন্ধীদের সার্বিক সহযোগতাসহ মান সম্মত স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষে নারায়ণগঞ্জ শহরের ২নং রেলগেট থেকে দেওভোগ পোশাক মার্কেট ও রাসেল পার্কের আশপাশ এলাকায় সিরাজুল মামুনের পক্ষে গণসংযোগ করেন খেলাফত মজলিস নেতৃবৃন্দ। এসময় মেয়র প্রার্থী সিরাজুল মামুন নগরবাসীর উদ্দেশ্যে বলেন, বর্তমানে নৌকার প্রতি মানুষ এখন নার্ভিশ^াস। নৌকাকে ধিক্কার জানাচ্ছে। আওয়ামী দুঃশাসনের কবলে দেশ ও দেশের মানুষ আজ দুর্বিসহ জীবন যাপন করছে। যারফলে একটি সুন্দর ও আলোকিত নারায়ণগঞ্জ গড়তে দেওয়াল ঘড়ি প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করে সন্ত্রাস, সাম্প্রদায়িকতা ও মাদক নির্মুল করাসহ অসহায়, দুর্বল এবং অভিভাবকহীনদের দায়িত্ব গ্রহণের সুযোগ করে দেওয়ার আহ্বান জানান সিরাজুল মামুন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে খেলাফত মজলিস মনোনীত মেয়র প্রার্থী সিরাজুল মামুনের পক্ষে গণসংযোগকালে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের শীর্ষনেতা মাওলানা আহম্মদ আলী, অধ্যাপক শাহআলম, মোহাম্মদ ইলিয়াস কবির, মুফতি আব্দুল গণি, মুফতি এহতেশামুল হক, খন্দকার হাফেজ আওলাদ হোসেন, কামরুল হাসান পায়েল, মোহাম্মদ শরীফ, শাব্বির আহম্মেদ ও জাহিদ প্রমুখ। দেওয়াল ঘড়ি প্রতীকে ভোট প্রার্থনা করে তারা বলেন, নাসিক নির্বাচনে নৌকা ও হাতির মধ্যে যে ধরনের বিশৃঙ্খলা দেখা দিয়েছে যার জন্য মানুষ এখন বিকল্প হিসেবে দেওয়াল ঘড়িকে বেছে নিয়েছে এবং ব্যাপক সাড়া পাচ্ছেন বলেও খেলাফত মজলিস নেতৃবৃন্দ জানান। তবে তারা জয়ের বিষয়ে শতভাগ নিশ্চিত বলে ঘোষনা দিচ্ছেন।