দুর্বল বীর খোরশেদ, নিমোনিয়াসহ ফুসফুসে করোনা লুনার

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার কিছুটা দূর্বল অনুভব করছেন। আর তার স্ত্রী লুনার শরীরে নিমোনিয়ায় উপসর্গ দেখা দিয়েছে। একইসাথে করোনাভাইরাস ‍লুনার ফুসফুসে সংক্রমণ ঘটিয়েছে। এ পরিস্থিতির মধ্যে এখন লুনাকে সব সময় অক্সিজেন সাপোর্ট নিতে হচ্ছে না। প্রয়োজন হলেই কিছুক্ষণ পর পর অক্সিজেন সাপোর্ট দেয়া হচ্ছে।

২জুন (মঙ্গলবার) দুপুরে এনসিসি ১৩নং ওয়ার্ড সচিব আলী সাবাব টিপু লাইভ নারায়ণগঞ্জকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, কাউন্সিলর খোরশেদের স্ত্রী সব সময় অক্সিজেন সার্পোটে ‌নি‌তে হ‌চ্ছে না। কিছুটা সুস্থ অনুভব করায় স্বাভাবিক অবস্থায় থাকছেন। কাউন্সিলর খোরশেদ আগের চেয়ে কিছুটা দুর্বল অনুভব করছেন। মোটামুটি সুস্থই রয়েছেন তিনি। তারা দু’জনই স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। প্রতিদিন দুপুর ১২টায় তাদের নানা টেস্ট করা হয়। আজকের (মঙ্গলবার) টেস্ট রিপোর্ট কি এসেছে এখনো আমরা জানতে পারিনি।

আলী সাবাব টিপু আরও জানান, প্রকৃতপক্ষে তারা ভালো আছেন খারাপ আছেন বিষয়গুলো ক্ষনে ক্ষনে পরিবর্তন হয়। হয়ত এখন একটু ভালো অনুভব করছেন। দেখা গেল একটু পরেই আবার একটু বেশি অসুস্থ হয়ে পড়ছেন। তাই সম্পূর্ণ ভালো হওয়ার বিষয়টি একটি সঠিক সময় রয়েছে। তাই ভালো খারাপ বলার বিষয়টি চিকিৎসা পদ্ধতি ও সময়ের ওপর নির্ভর করে বলা যাবে।

এরআগে, গত ৩০মে রাতে স্ত্রী’র শারীরিক অবস্থার অবনতি হলে কাউন্সিলর খোরশেদ দম্পতি সাজেদা হাসপাতালে ভর্তি হন।

আরও পড়ুন:
>>সাজেদা থেকে সস্ত্রীক বীর খোরশেদ স্কয়ার হাসপাতালে

এলএন/এইচএস/০৬০২-০৫

0