দুলালের লাটিমে ২৩নং ওয়ার্ড মুখরিত

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের প্রচার প্রচারণার শেষদিনে বিশাল মিছিল করেছেন ২৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী (লাটিম মার্কায়) ও ২বারের সফল কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান। শুক্রবার দুপুরে (১৪ জানুয়ারি) ২৩নং ওয়ার্ডে নিজ কার্যালয় থেকে শুরু করে এই গণমিছিল।


এদিকে, লাটিম মার্কার সমর্থনে এলাকায় সৃষ্টি হয় উচ্ছ্বাস-আনন্দ। বন্দরের ২৩নং ওয়ার্ডে বিভিন্ন পাড়া মহল্লায় কাউন্সিলর প্রার্থী সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানের লাটিম মার্কার স্লোগানে মুখরিত করে তার সমর্থকরা। বিশাল এই মিছিলে স্থানীয় প্রবীন, যুবক-যুবতী, তরুন-তরুনী, কিশোর, শিশু থেকে শুরু করে সর্বস্তরের জনগণ এই মিছিলে অংশ গ্রহন করে কাউন্সিলর দুলালের প্রতীক লাটিম মার্কায় ভোট চান।

কাউন্সিলর প্রার্থী সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান সাংবাদিকদের জানান, আমি ২৩নং ওয়ার্ডে সন্তান। এই ওয়ার্ডে সকল প্রবীনরা আমার মা-বাবা সমতুল্য। আমার এতোগুলো মা-বাবার প্রতি আমার দৃঢ় বিশ্বাস আছে, তারা তাদের সন্তানকে ভোট দিবেন। আমি পুণরায় নির্বাচিত হয়ে অসমাপ্ত কাজ গুলো সম্পন্ন করতে চাই। নির্বাচনে জয়লাভ করে নারীদের আলাদা কর্মসংস্থানের ব্যবস্থা করতে চাই। একটা পরিকল্পিত ওয়ার্ড সাজাতে চাই।