দেওভোগে অগ্নিকান্ড, চা দোকানীর চিৎকা‌রে বাচঁ‌লো ৭ প‌রিবার

0

লাইভ নারায়ণগঞ্জ: জুম্মার নামাজের সময় এক চা দোকানী নারী চিৎকার করে উঠলেন আগুন! আগুন!! তার এ চিৎকারে সাড়া দিয়ে মসজিদের মুসল্লীসহ স্থানীয় ‍যুবকরা চেষ্টা চালায় আগুন নিভানোর। পরবর্তীতে আগুনের উত্তাপ বেশি থাকায় জানানো হয় ফায়ার সাভির্সকে। এরকমই ঘটনা ঘটেছে নগরীর পশ্চিম দেওভোগে।

নগরীর পশ্চিম দেওভোগে সিটি মেয়রের নতুন বাড়ির পিছনে গোলাম সারোয়ার শুভর বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। জুম্মার নামাজের কিছুক্ষণ আগে দেওভোগ বাইতুল নূর জামে মসজিদের সামনে এসে চা দোকানী মনোয়ারা বেগম আগুন বলে চিৎকার করেন। তার ডাকে সাড়া দিয়ে মুসল্লি ও যুবকরা পানি ও বালু দিয়ে আগুন নিভানোর চেষ্টা করেন। আগুনের উত্তাপ বেশি থাকায় মন্ডলপাড়া ফায়ার সার্ভিসকে জানানো হয়। পরে ঘটনাস্থলে গিয়ে মন্ডলপাড়া ফায়ার সার্ভিসের ২টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

৮মে (শুক্রবার) দুপুরে নগরীর পশ্চিম দেওভোগে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এব্যাপারে নারায়ণগঞ্জ মন্ডলপাড়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো.বেলাল হোসেন জানান, পশ্চিম দেওভোগের গোলাম সরোয়ার শুভর টিনশেডের বাড়িতে দুপুরে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে বাড়ির ৩টি ঘর পুড়ে গেছে। প্রাথমিকভাবে বৈদ্যুতিক শর্টসাকিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত বলে জানা যায়। ধারণা করা হচ্ছে ৪০হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

 

এলএন/এইচএস/০৫০৮-১০

0