দেশকে ধ্বংস করতে শত শত কোটি টাকা আসছে: শামীম ওসমান

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশের রাষ্টীয় ক্ষমতাকে নয় বরং দেশকে ধ্বংস করার খেলা হচ্ছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান। দেশকে ধ্বংস করার জন্য বিদেশ থেকে শতশত কোটি টাকা দেশে পাঠানো হচ্ছে বলেও জানান তিনি।


শুক্রবার ( ১২ ফেব্রুয়ারী ) বিকেলে শহরের ওসমানী পৌর স্টেডিয়ামে আরজিয়ান ওসমান ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উপলক্ষে আয়োজিত পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা জানান।

তার ভাষ্য মতে, চারদিকে নোংরা খেলা হচ্ছে, দেশকে ধ্বংস করার খেলা হচ্ছে। ক্ষমতার পরিবর্তনে নয়, দেশ ধ্বংসের খেলা হচ্ছে। আফগানিস্তানের মতো করতে চাইছে তারা। বিদেশ থেকে শত শত কোটি টাকা প্রবেশ করছে। এর মধ্যে আমাদের ভেতরের এবং বাইরের লোকও আছে।

তিনি আরও বলেন, একটা মানুষকে দরকার তার জন্য দোয়া করবেন, তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমার সময় হয়ে গেছে ৫-১০ বাঁচবো বয়স হয়ে যাবে। পরবর্তী জেনারেশন তাদের জন্য ভালো রাখতে হবে। দেশকে ঠেকিয়ে রাখার জন্য একজনকে লাগবে প্রধানমন্ত্রীকে। তিনি নিজের স্বপ্নকে জলাঞ্জলী দিয়ে বাবার স্বপ্ন বাস্তবায়ন করছেন’।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু’র সভাপতিত্বে ও ইসদাইর সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি মো. ছিদ্দিকুর রহমানের সার্বিক তত্বাবধানে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- জেলা মানবাধিকার কাউন্সিলের চেয়ারম্যান ফয়েজ উদ্দিন আহমেদ লাভলু, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম, নীট কনসার্ণ গ্রুপের পরিচালক জাহাঙ্গীর আলম মোল্লাসহ আরও অনেকে।

0
, ,