দেশী-বিদেশী সকল ষড়যন্ত্রই ভেদ করবে আ.লীগ: মন্ত্রী গাজী

0

রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী রাখতে আওয়ামীলীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।’

মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলার মুড়াপাড়া বাজার এলাকায় উপজেলা আওয়ামীলীগের প্রধান কার্যালয়ে এ সম্মেলনের আয়োজন করা হয়।

মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের অগ্রগতি বজায় রাখার জন্য প্রধানমন্ত্রীর হাতকে আরও শক্তিশালী করতে হবে।’

তিনি বলেন, ‘দেশী-বিদেশী সকল ষড়যন্ত্রের জাল ভেদ করে বাংলাদেশকে বিশ্বের বুকে মর্যাদার আসনে বসিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী আরও অনেক দিন বাংলাদেশকে, দেশের মানুষকে পথের আলো দেখিয়ে যাবেন, এই হোক আজকের অঙ্গীকার।

রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লার সভাপতিত্বে সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ভুঁইয়া, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক অধ্যাপক আবু জাফর চৌধুরী বিরু, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভূঁইয়া, রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ ও রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিকসহ অনেকে।

সম্মেলনে কাউন্সিলরদের সবসম্মতি ক্রমে গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীককে সভাপতি ও আলহাজ্ব শাহজাহান ভুঁইয়াকে সাধারন সম্পাদক মনোনিত করে রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কমিটি গঠন করা হয়।

0