দেশে এখন দুঃশাসনের কর্মকান্ড চলছে: মন্তু

লাইভ নারায়ণগঞ্জ: শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র প্রয়াত আরাফাত রহমান কোকোর ৭তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


মহানগর যুবদলের উদ্যোগে সোমবার (২৪ জানুয়ারী) বিকেল ৪ টায় কালিবাজারস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়ার পুর্বে সংক্ষিপ্ত বক্তব্যে মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তু বলেন, ১/১১ এর সরকারের ষড়যন্ত্রের শিকার আরাফাত রহমান কোকো। তৎকালিন সময় তাকে গ্রেফতার করে নির্মম নির্যাতন করা হয়েছ সেই নির্যাতনের ফলে তিনি মালোশিয়ায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন। তারা দুই বছর দেশ শাসন করে অবৈধ সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করে গেছেন। সেই সাথে তারা দেশ ছেড়ে বিদেশে পারিজমিয়েছেন। দেশে এখন দুঃশাসনের কর্মকান্ড চলছে। তারা পুনরায় দেশে বাকশাল কায়েম করতে চাইছে। এই অবৈধ সরকারের জিম্মি থেকে দেশ ও জনগনকে রক্ষা করতে হলে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। সেই সাথে সকল বিভেদ ভুলে গিযে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে সরকার বিরোধী আন্দোলন সংগ্রামে অংশ গ্রহন করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সাবেক সহ-সভাপতি নাজমুল হক রানা,  মহানগর যুবদল নেতা ডা. মনঞ্জুরুল আলম মুছা, আরমান হোসেন, শহিদুল ইসলাম, শাহ জালাল কালু, নুরুজ্জামান,  নবু হোসেন নবু, ইব্রাহিম, মহসিন উল্লাহ, আলী ইমরান শামীম, তরিকুল ইসলাম লিমন, জামাল প্রধান, সোহেল মিযা, নাছির হোসেন, নাজিবুল্লাহ টিপু, নিজাম, সোহেল, টিপু, মাসুদ রানা, মনক্কা, মহানগর ছাত্র দলের সহ-সভাপতি শাকিল মিয়া, শাহিন শরিফ,  রুবের সরদার,  আশিকুর রহমান অনিক,  মাকসুদুর রহমান শাকিল,  কামরুল হাসান মাসুদ,  বাবু, কাউছার, শ্যামল, যুগ্ম-সাধারণ সম্পাদক আলামিন প্রধান আরিফ, আব্দুল কাদিও, ইব্রাহিম, সিফাত হোসেন রাজু সহ অন্যান্য নেতৃবৃন্দ।