দেশ গড়তে আমরা জেগে আছি : মীর সোহেল

0

নারায়ণগঞ্জ করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদ ৫ নং ওয়ার্ড এর শাহীবাজার আমতলাস্থ বালুর মাঠে যুবলীগ নেতা মোঃ নাজমুল ইসলাম শ্যামলের আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শাহী মদিনা জামে মসজিদ কমিটির সভাপতি এ কে এম ফজলুল হক কন্ট্রাক্টরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মো. মীর সোহেল আলী।

প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি হাজী মো. মীর সোহেল আলী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এদেশের মানুষ আজও পরাধীনতার শৃঙ্খলে আবদ্ধ থাকতো। আমরা লাল সবুজের পতাকা পেতাম না। যতদিন বেচে আছি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে সমাজ ও মানবতার কল্যাণে কাজ করে যাবো। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। দেশ থেকে সন্ত্রাস, জঙ্গীবাদ ও একাত্তরের রাজাকারদের নির্মূলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নারায়ণগঞ্জ-৪ আসনের মাটি ও মানুষের নেতা, জননেতা আলহাজ্ব এ কে এ শামীম ওসমানের নেতৃত্বে আমরা রাজপথে ছিলাম, আছি। বঙ্গবন্ধুর স্বপ্নের দেশ গড়তে আমরা জেগে আছি।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ জুয়েল আহম্মেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সদস্য ও শাহী মহল্লা পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক এম ও এফ খোকন, কুতুবপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি বিউটি বেগম প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন ফতুল্লা থানা যুবলীগের সহ-সভাপতি  আশ্রাফুল ইসলাম জাকির, প্রচার সম্পাদক মো.আরিফুর রহমান পিন্টু,জামাল উদ্দিন বাচ্চু সহ গণ্যমান্য

আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

0