ধর্মহীন হয়ে চলার প্রচেষ্টা করেছিল একটা গ্রুপ : জেলা প্রশাসক

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জঃ একটা গ্রুপ আমাদের মধ্যে ঢুকে গিয়ে ছিল, যারা ধর্মহীন হয়ে চলার একটা প্রচেষ্টা করেছিল। তারা এখনও আছে তবে চুপ করে আছে বলে সতর্ক করলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) জসিম উদ্দিন।


বুধবার (১১ আগস্ট) বিকেলে শহরের নিতাইগঞ্জ এলাকায় শ্রী শ্রী বলদেব জিউড় আখড়া ও শিব মন্দির প্রাঙ্গনে শ্রীকৃষ্ণের ৫২৪৬ তম শুভ জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আলোচনার আয়োজন করে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট।

তিনি আরও বলেন, “সনাতন ধর্মাবলম্বীদের সবথেকে বড় অনুষ্ঠান এ জন্মাষ্টমী। শ্রীকৃষ্ণের শ্লোক প্রতিটি অনুষ্ঠানে পাঠ করা হয়। তিনি অর্ভিভাব হয়েছিলেন শান্তির জন্য। আমরা সবাই মিলে যেন শান্তিতে থাকি।”

হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি রাজেন্দ্র চন্দ্র দেব মন্টুর সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি শংকর সাহার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক, সদর থানার ওসি আসাদুজ্জামান, হিন্দু কল্যাণ ট্রাস্টের সহকারী প্রকল্প পরিচালক শ্যামল কুমার চক্রবর্তী, শ্রী শ্রী বলদেব জিউড় আখড়া ও শিব মন্দির কমিটির সভাপতি জয় কে রায় চৌধুরী বাপ্পী, সাধারণ সম্পাদক প্রবাস সাহা, পাল পাড়া পূজা উদযাপন পরিষদের সভাপতি রিপন ভাউওয়াল প্রমুখ।
0