ধামগড়বাসীর রক্তে রয়েছে আ.লীগের নাম: এম এ রশিদ

0

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এম এ রশিদ বলেছেন, ‘জনকল্যাণে নিজেকে উৎসর্গ করার নামই রাজনীতি। রাজনীতিবিদরা জনগণের সেবা করবে এবং সঠিক পথ দেখাবে। মানুষ বিপদগ্রস্থ হয়ে যদি রাজনীতিবিদের কাছে গেলে সঠিক ও সুপরামর্শ পায়, তাহলেই রাজনীতি তার স্বার্থকতা খুঁজে পাবে। ধামগড় ইউনিয়নের মানুষের রক্তে রয়েছে আওয়ামী লীগের নাম। সকলের ভালবাসা ও দোয়ায় দীর্ঘদিন সততার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছি। আগামী দিনেও সকলকে পাশে চাই এবং সকলের দোয়ার প্রত্যাশা করছি।’

সোমবার (৮ এপ্রিল) সন্ধ্যায় বন্দরের ধামগড় ইউনিয়ন পরিষদের নিকটে ইস্পাহানী বাজারে বঙ্গবন্ধু স্মৃতি সংসদের কার্যালয়ে এসব কথা বলেন তিনি। এর আগে, বঙ্গবন্ধু স্মৃতি সংসদের কার্যালয়ে ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম আহম্মেদের সভাপতিত্বে ও সার্বিক তত্ত্বাবধানে মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষ্যে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

তিনি আরও বলেন, ‘১৭ই এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস। ১৯৭১ সালের এই দিনে তাজউদ্দীন আহমদকে প্রধানমন্ত্রী করে তৎকালীন মেহেরপুরের মহাকুমার বৈদ্যনাথতলায় আম্রকাননে স্বাধীন বাংলাদেশের প্রথম অস্থায়ী সরকার শপথ গ্রহণ করে। আমরা এই দিনটিকে স্মরণীয় করে রাখতে এবং জাতীয় নেতাদের শ্রদ্ধার্থে ১৭ই এপ্রিল একটা অনুষ্ঠান করতে যাচ্ছি’।

বন্দর থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন খাঁনের সঞ্চালনায় এসময় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নূরুল ইসলাম চৌধুরী, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট ইসহাক মিয়া, বন্দর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদ হোসেন, শ্রম সম্পাদক সোনা মিয়া, ২৬নং ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলী ভূঁইয়া, সহ-সভাপতি হাজী নাসির উদ্দিন, ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদ প্রত্যাশি আব্দুল আউয়াল বাচ্চু, সদস্য আলী হোসেন, আওয়ামী লীগ নেতা আজিজুল হক আজিজ, বন্দর থানা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার হাতেম হোসাইন, ধামগড় ইউনিয়ন ২নং ওয়ার্ড মেম্বার ফয়েজুর রহমান মোল্লা, ধামগড় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, আওয়ামী লীগ নেতা এবায়েদুল্লাহ মাস্টার, রোমান হোসাইন, নাসির উদ্দিন, সাদেক হোসেন, আজগড় আলী, আলী নূর মাস্টার, মুসলিম, ধামগড় ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন, ধামগড় ইউনিয়ন যুবলীগের সভাপতি পদ প্রত্যাশি নজরুল ইসলাম বাদশা, যুবলীগ নেতা গোলজার হোসেন ও আনোয়ার হোসেন সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

0