ধৈর্য্য ধরুন ২নং ওর্য়াডকে আধুনিক ওর্য়াড হিসেবে গড়ে তুলব : কাউন্সিলর ইকবাল

লাইভ নারায়ণগঞ্জ : এনসিসি ২নং ওর্য়াড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন বলেছেন ধৈর্য্য ধরুন ২নং ওর্য়াডকে একটি আধুনিক ও সুন্দর ওর্য়াড হিসেবে গড়ে তুলব। শুক্রবার বিকালে মিজমিজি এলাকায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মিজমিজি পশ্চিমপাড়া মাদ্রাসা রোডস্থ বাচ্চু মিয়ার বাড়ী হতে মিজমিজি পশ্চিমপাড়া ও দক্ষিনপাড়া কবরস্থান হয়ে তোফাজ্জল মিয়ার বাড়ী পর্যন্ত রাস্তা উন্নয়ন করার জন্য মিজমিজি এলাকাবসীর উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, ইতিমধ্যে আমাদের ওর্য়াডে প্রায় ৩৫ কোটি টাকার কাজের টেন্ডার হয়েছে। এসব কজ সম্পুন্ন হয়ে গেলে আমাদের ওর্য়াডের চিত্র পাল্টে যাবে। তাই একটু ধৈর্য্য ধরুন, আমাকে সহযোগিতা করুন, দেখবেন আমাদের ২নং ওর্য়াডকে একটি আধুনিক ওর্য়াড হিসেবে গড়ে তুলব। আপনারা আমাদের এনসিসি’র মেয়র ডা. সেলিানা হায়াৎ আইভীর জন্য দোয়া করবেন, তিনি যেন সব সময় ভালো থাকেন, সুস্থ্য থাকেন আর সুন্দর একটি নারায়ণগঞ্জ শহর গড়তে পারেন।

সমাজসেবক মোস্তফা কামালের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন এনসিসি’র ১,২,৩নং ওর্য়াডের সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফর, ২নং ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি এম,এ মোতালিব, মিজমিজি হাজী আঃ সামাদ ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ আবু তাহের ভূঞা, মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাঈদুর রহমান, সালাম ভান্ডারী, হাফেজ নুরুন নবী, ইসমাইল হোসেন, মাস্টার মহিউদ্দিন, এবাইদুল্লা, সোহেল ও জহিরুল ইসলাম প্রমূখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন মাওলানা আমিনুল ইসলাম।