নকল ক্রিম ব্যবহারে ঝলসে গেলো নারীর মুখ

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের মদনপুর উপজেলায় অবস্থিত একতা সুপার মার্কেটে মো. সোহেলের কসমেটিকসের দোকান থেকে এক নারী ক্রেতা মাহি এন্ড তিশা কসমেটিকস কোম্পানির একটি প্রসাধনী পণ্য ক্রয় করেন। ওই পণ্য নকল হওয়ায় মুখে ব্যবহারের পর তার মুখ ঝলসে ক্ষতের সৃষ্টি হয়েছে।

শনিবার (২২ ফেব্রুয়ারি) বিকালে ওই নারী ক্ষিপ্ত হয়ে নকল পণ্য নিয়ে দোকানে আসেন এবং নকল পণ্য বিক্রির প্রতিবাদ করেন। এ সময় দোকানদার সোহেল উত্তেজিত হয়ে নারী ক্রেতাকে গালাগালিজ শুরু করেন। একপর্যায়ে দোকানদার সোহেল কয়েকজন সহযোগী নিয়ে এসে ওই নারীকে টেনেহিঁচড়ে লাঞ্ছিত করে দুই ঘণ্টা দোকানে আটক করে রাখে।

অভিযোগ তদন্তকারী অফিসার ধামগড় পুলিশ ফাঁড়ির এসআই মো. নাহিদ মাছুম জানান, বিষয়টি তদন্ত করতে ঘটনাস্থলে গিয়েছিলাম। দোকানদার সোহেলের বিরুদ্ধে নারী ক্রেতাকে লাঞ্ছিত করার সত্যতা পাওয়া গেছে। তবে দুপক্ষের লোকজনকে একত্রে বসিয়ে বিষয়টি মীমাংসার করে দেয়ার দায়িত্ব নেন একতা সুপার মার্কেটের ম্যানেজার নাজমুল হাসান।

বন্দরে মাহি এন্ড তিশা কসমেটিকসের মোড়কে নকল প্রসাধনী ব্যবহারে মুখ ঝলসে গেছে এক নারীর। নকল প্রসাধনী বিক্রির প্রতিবাদ করায় মুখ ঝলসানো ওই ভুক্তভোগী নারীকে দুই ঘণ্টা আটক রেখে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে দোকানদারের বিরুদ্ধে। শনিবার বিকালে মদনপুর এলাকায় অবস্থিত একতা সুপার মার্কেটে এ ঘটনা ঘটে। প্রতারণার শিকার ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে দোকানদার মো. সোহেল মিয়ার বিরুদ্ধে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলা মদনপুর একতা সুপার মার্কেটে অবস্থিত মো. সোহেলের কসমেটিকসের দোকান থেকে এক নারী ক্রেতা মাহি এন্ড তিশা কসমেটিকস কোম্পানির একটি প্রসাধনী পণ্য ক্রয় করেন। ওই পণ্য নকল হওয়ায় মুখে ব্যবহারের পর তার মুখ ঝলসে ক্ষতের সৃষ্টি হয়েছে। এতে ওই নারী ক্ষিপ্ত হয়ে শনিবার বিকালে নকল পণ্য নিয়ে দোকানে আসেন এবং নকল পণ্য বিক্রির প্রতিবাদ করেন। এ সময় দোকানদার সোহেল উত্তেজিত হয়ে নারী ক্রেতাকে গালাগালিজ শুরু করেন। একপর্যায়ে দোকানদার সোহেল কয়েকজন সহযোগী নিয়ে এসে ওই নারীকে টেনেহিঁচড়ে লাঞ্ছিত করে দুই ঘণ্টা দোকানে আটক করে রাখে।আটক নারীকে ছিনতাইকারী আখ্যা দিয়ে পুলিশের ভয়ভীতি দেখিয়ে উল্টো ২০ হাজার টাকা দাবি করে দোকানদার সোহেল ও তার সহযোগীরা। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে দোকানদার সোহেলের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।অভিযোগ তদন্তকারী অফিসার ধামগড় পুলিশ ফাঁড়ির এসআই মো. নাহিদ মাছুম জানান, বিষয়টি তদন্ত করতে ঘটনাস্থলে গিয়েছিলাম। দোকানদার সোহেলের বিরুদ্ধে নারী ক্রেতাকে লাঞ্ছিত করার সত্যতা পাওয়া গেছে। তবে দুপক্ষের লোকজনকে একত্রে বসিয়ে বিষয়টি মীমাংসার করে দেয়ার দায়িত্ব নেন একতা সুপার মার্কেটের ম্যানেজার নাজমুল হাসান।

0