নগরীতে সিটি স্কুলের শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণ

0

লাইভ নারায়ণগঞ্জ: বার্ষিক মেধা পুরুস্কার, বৃত্তি প্রাপ্ত শিক্ষারথী সংবর্ধনা এবং ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে নগরীর নিতাইগঞ্জ নলুয়া বাপ্পী সরনী রোড এলাকায় নারায়ণগঞ্জ সিটি স্কুলের আয়োজনে এ পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত বক্তারা বলেন, শিক্ষা প্রতিষঠান হলো জাতি গড়ার কারিগর। যে জাতি যত শিক্ষিত সে জাতি তত উন্নত। আর এ জন্য শিশুদেরকে ছোট থেকে ভালো ভাবে নার্সিং করতে হবে। এরাই আগামিতে দেশ পরিচালনায় নেতৃত্ব দিবে। শিক্ষারথীদের ওই ভাবে সু শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। বক্তারা আরো বলেন, আগামী বছর ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্ম বার্ষিকী উদযাপিত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০২০ সালকে মুজিব বর্ষ হিসেবে ঘোষণা করেছেন। তার এই ঘোষণাকে সকলে মিলে বাস্তবায়ন করতে হবে।

সিটি স্কুলের প্রতিষঠাতা ও ম্যানেজিং কমিটির সভাপতি মোজাক্কের হোসেনের সভাপতিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার মজিব আলম , অধ্যক্ষ সুরমা আক্তার, এছাড়া আরো উপস্থিত ছিল বাংলাদেশ কিনডার গার্টেন ঐক্য পরিষদের সভাপতি মো. সামসুজজামান,সহ সভাপতি সাখাওয়াত হোসেন খান,জেলা আল হিকমা কিন্ডার গারটেন এসোসিয়েশনের সভাপতি মো. গোলাম মাওলা,সিটি স্কুলের কার্যকরী পরিষদের সদস্য মো. শওকত আলী, আশরাফ হোসেন বুলবুল,আইয়ুব হোসেন লাল,মো. নেওয়াজ উল্লাহ, মো. মাহফুজুল করিম,মো. মাহবুবুর রহমান, জুলেখা জলি প্রমুখ।

0