নতুন প্রজন্মের কাছে বাইবেল তুলে দিতে হবে: ডিসি জসিম

0

লাইভ নারায়ণগঞ্জ: জেলা প্রশাসক(ডিসি) মো.জসিম উদ্দিন বলেন, এই রকমই একটি শুভদিনে খ্রিস্ট আমাদের মাঝে এসেছিলেন। আমরা সেই দিনটি উদযাপন করছি। আপনারা ভালো থাকবেন, সুন্দর থাকবেন এটাই আমার প্রত্যাশা। আমাদের প্রধানমন্ত্রীর এই দেশে সবাই মিলেমিশে একসঙ্গে থাকবো। ধর্ম যার যার, উৎসব সবার ।

২৫ ডিসেম্বর বড়দিন উপলক্ষ্যে নারায়ণগঞ্জ শহরের সাধু পৌলের গীর্জা ও কালিরবাজাস্থ নারায়ণগঞ্জ ব্যাপিস্ট চার্চে জেলা প্রশাসনের পক্ষ থেকে শুভেচ্ছা ও উপহার প্রদান করা হয়। জেলা প্রশাসক(ডিসি) মো.জসিম উদ্দিন চার্চ ও গীর্জার ফাদারদের নিকট এই উপহার সামগ্রী তুলে দেন।

এসময় জেলা প্রশাসক আরও বলেন, এবার যেহেতু করোনা মহামারি চলছে, সারাবিশ্বের ন্যায় আমাদেরও প্রস্তুত ও সচেতন থাকবে হবে। এরমধ্যেই আমাদের উৎসব পালন করতে হবে। এই অনুষ্ঠানে আমি দেখেছি, অনেকে মাস্ক নিয়ে আসে নাই। যত কষ্টই হউক, আমাদের স্বাস্থ্যবিধি মানতে হবে। আপনাদের নিকট অনুরোধ, এখানে এসে শুধু বাইবেল পড়া নয়, নতুন প্রজন্মের বাচ্চাদের কাছে বাইবেল তুলে দিতে হবে। আমার বাড়ি কিন্তু খ্রিষ্টান এলাকায়। আমার বাড়িতেও বাইবেলের অনেক বই আছে, সেখানে অনেক সুন্দর বানী আছে। নতুন প্রজন্ম সেই বানী ধারণ করতে পারলে, মাদকে জড়াবে না, গ্যাং তৈরি করবে না।

0