নতুন মাঠে খেলতে চলেছি, তাই অনেকটাই খুশি: রাব্বী মিয়া

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ সরকারের যুগ্মসচিব হিসেবে পদোন্নতি পাওয়ায় জেলা প্রশাসক রাব্বী মিয়াকে সংবর্ধনা ও ফুলের শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ও সদর উপজেলার বাংলাদেশ স্কাউটস। সেইসাথে জেলা পর্যায়ের বিভিন্ন কর্মকর্তা, আইনজীবী ও ছাত্রদল নেতারও সংবধর্না জানিয়েছেন।

মঙ্গলবার (১৮ জুন) সকাল সাড়ে ১২ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসককে সংবর্ধনা জানানো হয়। শুরুতে বাংলাদেশ স্কাউটস নারায়ণগঞ্জ সংগঠন থেকে সংবর্ধনা জানানো হয়। পরবর্তীতে জেলা প্রশাসনের মাঠ পর্যায়ের কর্মকর্তারা, জেলার আইনজীবীরা ও সবশেষে ছাত্রদলের পক্ষ থেকে সংবর্ধনা জানানো হয়।

এ সময় স্কাউটস এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন- জেলা স্কাউটস এর সভাপতি ও মহিলার সংসার এর সভানেত্রী নাজমুন নাহার, অতিরিক্ত শিক্ষা অফিসার ও জেলা স্কাউটস কমিশনার রেহেনা আক্তার, জেলা স্কাউটস এর সভাপতি ও মহিলার সংসার এর সভানেত্রী নাজমুন নাহার, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মাসুম বিল্লাহ, নারায়ণগঞ্জ জেলার স্কাউটস এর সম্পাদক ফজলুর হক ভূঁইয়া মন্টু, বাংলাদেশ স্কাউটস শিক্ষক-শিক্ষার্থীরা সহ আরো অনেকে।

মাঠ পর্যায়ের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সিভিস সার্জন ডা. মো. ইমতিয়াজ, পরিবার-পরিকল্পনার উপ-পরিচালক মো. বশির উদ্দীন, অতি. জেলা প্রশাসক সার্বিক মাসুম বিল্লাহ, জেলা তথ্য অফিসার মো. সিরাজদ্দৌলা, উপজেলার শিক্ষা অফিসার অহীন্দ্র কুমার মন্ড সহ আরো অনেকে।

আইনজীবীদের মধ্য থেকে উপস্থিত ছিলেন- অ্যাড. পিপি ওয়াজেদ আলী, পিপি মেরিনা বেগম, এপিপি বিভা কর্মকার, এপিপি সুইটি, অ্যাড. বিদুৎ কুমার শাহ, এপিপি নুর জাহান, এপিপি জিয়াসমিন সহ আরো অনেকে।

ছাত্রদলের পক্ষ থেকে ছাত্রদল নেতা মো. সানি ও তার সহকর্মীরা জেলা প্রশাসককে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন।

এসময় সকলের উদ্দেশ্যে জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেন, আমি অনেক খুশি, খেলার জন্য আরো একটি মাঠ পাচ্ছি। এক মাঠে বার বার খেলা করে তো কোন মজা নেই। জীবনকে যদি রাঙাতে হয় তাহলে ভিন্ন ভিন্ন মাঠে খেলতে হয়। এক মাঠে দীর্ঘদিন ধরে খেলা উচিত নয়। আমি মাঝে মাঝে বলি, আপনারা যে চেয়ারে বসে আছে সে চেয়ারের সম্মান করবেন। নিজেকে ভালোবাসবেন। নিজেকে ভালোবাসলে পরিবার ও কর্মকেও ভালোবাসতে পারবেন। এখন কষ্ট করবেন ভবিষৎতে সুখে-শান্তিতে থাকতে পারবেন। এখন সুখে থাকবেন তো ভবিষৎতে কষ্টে থাকবেন। দিনের পর রাত হয়। আবার রাতের পর দিন। আপনি কোনটা চান তা নিজে ঠিক করবেন।

এছাড়াও তিনি বলেন, পৃথিবীতে কেউ সুখি না। সবার মাঝেই দুঃখ-কষ্ট বিরজমান রয়েছে। কিন্তু মনের কষ্ট মনে রেখে সব সময় মুখে হাসি রাখবেন। নারায়ণগঞ্জ জেলা প্রশাসককে ভুলে গেলোও এই কমনরুমটি আমাকে ভূলবে না। এই কমনরুমের যে পরিবর্তণ করেছি সে পরিবর্তনের মধ্যে নিয়ে বেঁেচ থাকবো সব সময়।

0