নবম শ্রেনীর ছাত্রী ধর্ষণ মামলায় গ্রেপ্তার দু’আসামী রিমান্ডে

0

স্টাফ করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ : রূপগঞ্জে নবম শ্রেনীর শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার তৌসিফ ও আফজালকে দু’দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

১৩জানুয়ারি (সোমবার) জেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমেদের আদালতে আসামি তৌসিফ ও আফজালকে হাজির করে প্রত্যেকের সাতদিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে শুনানি শেষে দুই আসামিকে দু দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

আসামীরা হলেন- উপজেলার গর্ন্ধবপুর এলাকার বাদল মিয়ার ছেলে তৌসিফ এবং আফজাল কর্ণগোপ এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (৯ জানুয়ারি) তৌসিফ ভুক্তভোগী ছাত্রীকে ৫০০ টাকা ধার পরিশোধের কথা বলে ডেকে এনে অপহরণ করে। পরে রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার গন্ধর্বপুর এলাকায় দু দিন আটকে রেখে ওই ছাত্রীকে গণধর্ষণ করার পর, ভিকটিম গুরুতর অসুস্থ্য হইয়া পরিলে আসামী তানভীর রাত আনুমানিক ৪টা ১৫মিনিটে মোটর সাইকেল যোগে ভিকটিমকে সিদ্বিরগঞ্জ থানাধীন সানারপাড় মৌচাক বসু মার্কেটের সামনের রাস্তায় নামাইয়া দেয়। ঘটনার বিষয়টি কাউকে জানাইলে বা মামলা মোকদ্দমা করিলে খুন করিয়া ফেলিবার হুমকি দিয়ে আসামী তানভীর চলে যায়।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় তৌসিফ, আফজাল, আবু সুফিয়ান সোহান ও তানভীরসহ অজ্ঞাত ২-৩ জনের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। শনিবার রাতে অভিযান চালিয়ে তৌসিফ ও আফজালকে গ্রেপ্তার করে পুলিশ।

এদিকে মামলার অপর আসামি আবু সুফিয়ানকে ফেনসিডিলসহ আশুগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

0