নবাগত ডিসিকে রাইফেল ক্লাব কর্তৃপক্ষের শুভেচ্ছা

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রাইফেল ক্লাবের কার্যকরি কমিটির ৪র্থ সভা ক্লাব ভবনে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ জুলাই) ক্লাব প্রাঙ্গনে সভাটি অনুষ্ঠিত হয়।

এসময় নবাগত জেলা প্রশাসক ও ক্লাবের সভাপতি মো. জসিম উদ্দিনকে ক্লাবের কার্যকরি কমিটির পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানান সাধারণ সম্পাদক খালেদ হায়দার খান কাজল ও সহ-সভাপতি কুতুব উদ্দিন আকসীর।

ক্লাবের সাধারণ সম্পাদক খালেদ হায়দার খান কাজল ক্লাবের কার্যক্রম সম্পর্কে নবাগত সভাপতিকে অবহিত করেন। জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে ক্লাবের শ্যূটিং ইতিহাস জেনে সভাপতি অভিভুত হন।

শ্যূটিং ছাড়াও ক্রিকেটে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের সাফল্যে ও মুক্তিযোদ্ধাদের সম্মানে বিজয় দিবস শ্যূটিং প্রতিযোগিতা, জাতীয় কর্মসূচী উদযাপন , বিশেষ করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জম্মদিবস উদযাপনে ক্লাবের গৃহীত কার্যক্রম এবং বিজয়ীদের স্বর্ন,রৌপ্য, ব্রোঞ্জ পদক ছাড়াও বই উপহার হিসেবে প্রদান করে ব্যয়বহুল প্রোগ্রাম আয়োজন করার জন্য ক্লাবের কর্মকর্তাদের ধন্যবাদ জানান।

সভায় কার্যকরি কমিটির সদস্য অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক,সহ-সভাপতি কুতুব উদ্দিন আকসীর, জাফর উল্লাহ খান চেঙ্গীস, সাধারণ সম্পাদক খালেদ হায়দার খান কাজল, যুগ্ম সম্পাদক ফারুক বিন ইউসুফ পাপ্পু, মোরশেদ সারোয়ার সোহেল, অর্থ সম্পাদক মোঃ কামরুজ্জামান ভুঁইয়া মিনু, শ্যূটিং সম্পাদক কাজী ইমরুল কায়েস, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সম্পাদক চন্দন শীল, বিনোদন সম্পাদক মো. লিয়াকত আলী, মহিলা সম্পাদিকা আলেয়া সারোয়ার, সদস্য শংকর কুমার রায়, সদর উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, সাইদুর রহমান বাচ্চা, এ জেড এম ইসমাইল বাবুল, হোসনে আরা রেজা, আলী আকরাম তারেক, মোস্তফা কামাল, আসাদুজ্জামান সুজন, মোঃ এহসানুল হাসান নিপু ও অংকন চন্দ্র সাহা।

0