নম পার্কে সন্দেহভাজন লোক গুলো কারা?

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: এদিক সেদিক তাকাচ্ছিলেন ব্যক্তিটি। চোখে চোখ পড়তেই অন্যদিকে তাকালেন। কেউ লক্ষ রাখলেই খানিক ক্ষনের জন্য হয়ে যাচ্ছে উধাও। কিছু ক্ষণ পর আবারও সেই অযথাই ঘোরাঘুরি।

গত কয়েক দিন যাবৎ এমন বেশ কয়েক জন লোককে দেখা যাচ্ছে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের কুতুবপুরে অবস্থিত নাসিম ওসমান মেমোরিয়াল এমুউজমেন্ট (নম পার্ক) পার্কের আশপাশে। তবে লোক গুলো কারা? কোথা থেকে এসেছে? প্রশাসন নাকি সন্ত্রাসী? এ প্রশ্নেরই কোন সঠিক উত্তর মিলছে না কারো কাছ থেকেই।

এমনটাই অভিযোগ করলেন নম পার্কের কর্মকর্তারা।

আর এমন পরিস্থিতিতে পার্কে আসা দর্শনার্থী ও শিশুদের নিরাপত্তা নিয়েও আতঙ্কে রয়েছে পার্ক কর্তৃপক্ষ।

পার্কটিতে কর্মরত একাধিক ব্যক্তি জানিয়েছেন, ‘এখন প্রায়ই কিছু অপরিচিত ব্যক্তি পার্কের আশে পাশে ঘোরাঘুরি করে। বস (পার্কের মালিক) চলে যাওয়ার সাথে সাথেই এরাও চলে যায়। এর আগে কখনো এমন কিছু লক্ষ্য করিনি। আমরা জানিনা এরা কারা। বসকে জানালে তিনি বলেন ‘দেখছি’।

কর্মকর্তদের দাবি ‘বিষয়টি মোটেই ভালো মনে করছি না।’

তারা বলছে, ‘বর্তমান পরিস্থিতিতে এ ধরনের লোকের কারণে যদি কোন অঘটন ঘটে, তবে তা প্রশাসন বা জনপ্রতিনিধিদের জন্য দূর্ণাম। বদনাম রটাতে পারে খোদ ক্ষমতাশীন দল আওয়ামীলীগের। আর এতে শান্ত নারায়ণগঞ্জ অশান্ত করে চাপে ফেলতে পারে প্রশাসন ও জন প্রতিনিধিদের। তাই সবাইকে এ ব্যাপারে সজাগ দৃষ্টি রাখার অনুরোধ জানাচ্ছি।’

এবিষয়ে ফতুল্লা মডেল থানায় অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম হোসেন জানান, বিষয়টি আমার জানা ছিলো না। এমন কিছু হলে জিডি কিংবা অভিযোগ করতে হবে বিষয়টা এমনও নয়। এরপর যদি কাউকে সন্দেহভাজন মনে হয়, তাহলে আমাকে জানালে আমি সাথে সাথে ব্যবস্থ্যা নিব।

১,৬৩৫
0