নাঃগঞ্জে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু নেই, শনাক্ত ৩৩  

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ৩৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন করে কারো মৃত্যুর তথ্য পাওয়া যায়নি। জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়াঁলো ৫ হাজার ৪৫৭ জন। মৃত্যু হয়েছে ১২০ জনের।

বৃহস্পতিবার (৯ জুলাই) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে। গতকাল ৮ জুলাই (মঙ্গলবার) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৫,৪২৪ জন। মোট সুস্থ ৪০০৪ জন। মোট মৃত্যু ১২০ জন।

আজ ৯ জুলাই (বুধবার) স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (৮ জুলাই সকাল ৮টা হতে ৯ জুলাই সকাল ৮টা পর্যন্ত)- এ জেলায় ৩১৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ হলো ২৬,৯৯৮ জনের। নতুন আক্রান্ত হয়েছেন ৩৩ জন, মোট আক্রান্ত ৫,৪৫৭ জন। নতুন করে সুস্থ হয়েছেন ৫২২ জন, মোট সুস্থ ৪৫২৬ জন। নতুন করে মৃত্যু হয়নি কারো, মোট মৃত্যু ১২০ জন।

নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫১৮, বন্দর উপজেলায় ১৯৭, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৯১১, রূপগঞ্জ উপজেলায় ১০৬৯, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১২৮৮ ও সোনারগাঁও উপজেলায় ৪৭৪ জন। পুরো জেলায় ৫,৪৫৭ জন।

এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৬৫, রূপগঞ্জ উপজেলায় ১০, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২২, সোনারগাঁও উপজেলায় ১৬ জন। পুরো জেলায় ১২০ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৪৪৬, বন্দর উপজেলায় ১৪৯, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৫২৮, রূপগঞ্জ উপজেলায় ৯১৯, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১১০২ ও সোনারগাঁও উপজেলায় ৩৮২ জন। পুরো জেলায় ৪৫২৬ জন।

0