নাগিনা জোহা সমাজ কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা

0

লাইভ নারায়ণগঞ্জ:মহান বিজয় দিবস ও সামাজিক সংগঠন ভাষা সৈনিক নাগিনা জোহা সমাজ কল্যাণ পরিষদের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী এবং প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রবাসী প্রকৌশলী স্বপ্নীল দাশ নিলয়ের শুভ জন্মদিন উপলক্ষে ক্রীড়ানুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

শনিবার (২৬ ডিসেম্বর) সারাদিন ব্যাপী ক্রীড়ানুষ্ঠান ও আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

এসময় সংগঠনটির সাংবাদিক বাবু শ্যামল কুমার দাশের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নাসিক ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির ১ম যুগ্ম আহবায়ক আফজাল হোসেন, প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ, ২৫ নং ওয়ার্ডের সভাপতি মোঃ শাহ আলম ও সাধারণ সম্পাদক মোঃ আলামিন মোল্লা। অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সদস্য মোঃ শরীফ শাহ।

এছাড়াও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অনাবিল দাশ নির্ঝর, জাতীয় পার্টি নেতা শাওন সাগর, নবীগঞ্জ আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন, মোঃ আসলাম, বন্দর থানা যুব সংহতি নেতা জাহাঙ্গীর আলম পাপ্পু, ২৫ নং ওয়ার্ড যুবলীগ নেতা মফিজ সাউদ, মিডিয়া ভিশন কালচারাল একাডেমির পরিচালক সোনিয়া আহমেদ।

সারাদিন ব্যাপী আয়োজিত এই ক্রীড়ানুষ্ঠান ও আলোচনা সভার সঞ্চালনায় ছিলেন ভাষা সৈনিক নাগিনা জোহা সমাজ কল্যাণ পরিষদের কার্যকরী কমিটির সভাপতি মোঃ রোমান হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ সিহাব হাসান।

আলোচনা সভার শুরুতে অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দকে প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রবাসী প্রকৌশলী স্বপ্নীল দাশ নিলয়ের পক্ষ থেকে সংগঠনের কার্যকরী কমিটির নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে দোয়া মাহফিল শেষে আলোচনা সভায় প্রধান অতিথি কাউন্সিলর আফজাল হোসেন সহ সকল অতিথিবৃন্দ নারায়ণগঞ্জের মহীয়সী নারী ভাষা সৈনিক নাগিনা জোহার সংক্ষিপ্ত জীবনাদর্শ তুলে ধরা সহ সামাজিক সেবামূলক সংগঠন ভাষা সৈনিক নাগিনা জোহা সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে প্রতিনিয়ত সমাজ ও জনসেবায় ব্যাপক অবদানের জন্য সংগঠন ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রকৌশলী স্বপ্নীল দাশ নিলয়ের ভূয়সী প্রশংসা করেন।

অনুষ্ঠানের শেষ পর্বে সকল অতিথিবৃন্দ সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রকৌশলী স্বপ্নীল দাশ নিলয়ের শুভ জন্মদিনের কেক কেটে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

0