‘নারায়ণগঞ্জস্থান’র তারুণ্যের প্রাণের আড্ডা, এবার টার্গেট ভিন্ন!

0

লাইভ নারায়ণগঞ্জ: প্রায় ৭ মাস পর গ্রুপের মাসিক আড্ডা। জেলার নানা জায়গা থেকে ছুটে আসে প্রাণের আড্ডায় শরিক হতে পূর্ব নির্ধারিত স্থান শেখ রাসেল পার্কে। সময় দেয়া ছিল ১নভেম্বর বিকাল চারটা। ঘড়ির কাটায় চারটা বাজার আগেই জেলার জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘নারায়ণগঞ্জস্থান’ এর নতুন পুরাতন সদসদের মিলন মেলায় পরিণত হতে থাকে শেখ রাসেল পার্ক। দারুন অনবদ্য একটি দিন গ্রুপের সদস্যরা নিজেদের করে নিল জম্পেস আড্ডায়।

গ্রুপটি উদ্যোক্তা এডমিন আরেফিন রওশন এর মতে, মাসিক আড্ডা প্রোগ্রামগুলো মুলত গ্রুপের ছোট ছোট প্রোগ্রাম। প্রতি মাসে কোন এক ছুটির দিনে করা হয় এই প্রোগ্রাম গুলো। আমাদের নারায়নগঞ্জস্থান পরিবারটিকে আরও বড় করার জন্য এবং আমাদের প্রান শক্তি গ্রুপ মেম্বারদের সাথে সুসম্পর্ক সম্প্রীতি যাতে শুধুমাত্র ভার্চুয়াল লাইফে সিমাবদ্ধ না থেকে বাস্তবেও সুসম্পর্ক সম্প্রীতি অটূট থাকে, সেই লক্ষেই মূলত মাসিক আড্ডার অনুষ্ঠা করা হয়।

এছাড়া এই প্রগ্রামগুলি ভলেন্টিয়ারদের একত্রিত করার জন্যও করা হয়। এবার প্রায় ৩৫ জন এর মত নতুন মেম্বার এসেছে এবং গ্রুপের স্বেচ্ছাসেবক হতে ১০ জন এর মত আগ্রহ প্রকাশ করেছে।

এবারের আড্ডাতে গ্রুপের পরবর্তী প্রোগ্রাম ১৬ ই ডিসেম্বরে গ্রুপের পক্ষ থেকে বিজয় র‍্যালিতে গ্রুপের মেম্বারদের অংশগ্রহণ করার জন্য আহব্ববান করা হয়। সবার প্রত্যাশা গ্রুপের পক্ষ থেকে এবারের বিজয় র‍্যালিতে গতবছর থেকে দ্বিগুন মেম্বার হবে।

আজকের মাসিক আড্ডার ফান সেগমেন্টও ছিল। যেখানে দুটি ধাপের প্রথমটিতে নারায়ণগঞ্জ এবং গ্রুপ রিলেটেড কুইয প্রতিযোগিতা ছিল। এবং ২য় ধাপে বেলুন হকি গেম ছিল। ৩ জন বিজয়ি হয়েছে এবং বিজয়িদের গ্রুপের পক্ষ থেকে টি শার্ট উপহার দেয়া হয়েছে।

এছাড়া ‘নারায়ণগঞ্জস্থান’ গ্রুপের নতুন ব্যবসা সর্ম্পকীত গ্রুপ ‘‘নারায়ণগঞ্জস্থান বায় এন্ড সেল’ গ্রুপটির কর্মকান্ড নিয়েও আলোচনা হয়। লক্ষ্য থাকবে নতুন এই গ্রুপটির মাধ্যমে নতুন নতুন উদ্যোক্তা সৃস্টি করা। প্রত্যাশা নারায়ণগঞ্জে নতুন নতুন কর্ম সংস্থানের ব্যবস্থা হবে।

0