নারায়ণগঞ্জে আক্রান্ত বেড়ে ১৯শ ১৭জন, মৃত্যু ৬৯

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: একজন পুরুষ ও দুইজন নারীসহ গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে তিনজন মারা যায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে। জেলায় এনিয়ে মৃত্যু সংখ্যা দাড়ালো ৬৯। সেই সাথে ৩৯ জনের শরীরে নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নারায়ণগঞ্জে মোট আক্রান্ত সংখ্যা এখন ১৯১৭ ।

শুক্রবার (২২ মে) সকালে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেন। তাদের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টার (২১ মে সকাল ৮:৩০ হতে ২২ মে সকাল ৮:৩০ পর্যন্ত)- এ জেলায় নতুন ভাবে আক্রান্ত হয়েছে ৩৯ জন, মোট আক্রান্ত ১৯১৭জন। মোট মৃত্যু ৬৯ জনের। নতুন করে ৯৪ জন সুস্থ, মোট সুস্থ ৬১৬জন।

গতকাল বৃহস্পতিবার (২১ মে) সকালের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্ত সংখ্যা ছিল ১৮৭৮ জন। মোট মৃত্যু ৬৬ জনের। মোট সুস্থ ৫২২ জন।

আজকের শুক্রবার (২২ মে) নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬৪, বন্দর উপজেলায় ৪৬, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৮৮৮, রূপগঞ্জ উপজেলায় ১৫৩, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৬৩৮ ও সোনারগাঁও উপজেলায় ১২৮ জন। পুরো জেলায় ১৯১৭ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ২৯, বন্দর উপজেলায় ১২, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৩৮১, রূপগঞ্জ উপজেলায় ৬, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৬৯ ও সোনারগাঁও উপজেলায় ১৯ জন। পুরো জেলায় ৬১৬ জন।

এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – বন্দর উপজেলায় ১, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৪৭, রূপগঞ্জ উপজেলায় ১, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৬, সোনারগাঁও উপজেলায় ৪ জন এবং আড়াইহাজার উপজেলায় কোন মৃত্যু নেই। পুরো জেলায় ৬৯ জন।

 

এলএন/এমএইচ/০৫২২-০১

0