নারায়ণগঞ্জে আক্রান্ত ৫ হাজার ৬৬০, মৃত্যু ১২১ জনের

0
স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ৪২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫ হাজার ৬৬০ জনে। জেলায় নতুন করে করোনায় মৃত্যু নেই, মোট মৃত্যু ১২১ জনের।

বুধবার (১৫ জুলাই) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।

গতকাল ১৪ জুলাই (মঙ্গলবার) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৫,৬১৮ জন। মোট সুস্থ ৪,৯৬৯ জন। মোট মৃত্যু ১২১ জন।

আজ ১৫ জুলাই (বুধবার) স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (১৪ জুলাই সকাল ৮টা হতে ১৫ জুলাই সকাল ৮টা পর্যন্ত)- এ জেলায় ১৯৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ হলো ২৯,০৫২ জনের। নতুন আক্রান্ত হয়েছেন ৪২ জন, মোট আক্রান্ত ৫,৬৬০ জন।নতুন করে সুস্থ ৭৮ জন, মোট সুস্থ ৫০৪৭ জন। নতুন করে কোন মৃত্যু নেই, মোট মৃত্যু ১২১ জন।

নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫৪০, বন্দর উপজেলায় ২২১, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৯৬৮, রূপগঞ্জ উপজেলায় ১১২১, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৩২০ ও সোনারগাঁও উপজেলায় ৪৯০জন। পুরো জেলায় ৫,৬৬০ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৪৬৯, বন্দর উপজেলায় ১৭৮, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৭৬১, রূপগঞ্জ উপজেলায় ১০০৬, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১১৮৬ ও সোনারগাঁও উপজেলায় ৪৩৭ জন। পুরো জেলায় ৫০৪৭ জন।

এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৬৬, রূপগঞ্জ উপজেলায় ১০, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২২, সোনারগাঁও উপজেলায় ১৬ জন। পুরো জেলায় ১২১ জন।

0