নারায়ণগঞ্জে আমার সংবাদ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0

লাইভ নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে জাতীয় দৈনিক আমার সংবাদ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় নারায়ণগঞ্জ চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি আবদুল্লাহ আল-মামুনের উদ্যোগে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল হোসেন বলেন, সংবাদপত্র সমাজের দর্পণ। সাংবাদিকরা হলো জাতির বিবেক। সাংবাদিকদের লেখনীর মাধ্যমে সমাজের দূর্গতি তুলে ধরেন। সকালের চায়ের টেবিলে পত্রিকা না হলে যেন জমেই না। তিনি এসময় আমার সংবাদের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন সভাপতির বক্তব্যে বলেন, জাতীয় দৈনিক আমার সংবাদ পত্রিকার সম্মানিত সম্পাদক হাশেম রেজা একটি ব্যান্ডের নাম। আর সেই বিচক্ষণ সম্পাদকের হাত ধরেই আজ জাতীয় দৈনিক আমার সংবাদ বাংলাদেশে ১০ নাম্বার তালিকায় রয়েছে। ভবিষ্যতে দৈনিক আমার সংবাদ পত্রিকাটি বাংলাদেশে পত্রিকার জগতের একটি নক্ষত্র হবে বলে আমি আশাবাদী।

সাংবাদিক মোঃ বদিউজ্জামানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় শেখ হাসিনা সাংস্কৃতিক জোটের সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ ফতুল্লা থানা শাখার আহবায়ক মোঃ আরিফ, তল্লা সাধারণ পাঠাগারের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন রনি, নারায়ণগঞ্জ মহিলা আওয়ামী লীগের নেত্রী ডলি বেগম, নাজমা বেগম, সাবেক বন্দর ইউনিয়নের মহিলা মেম্বার আশরাফুন নেসা বিউটি, নারায়ণগঞ্জ বার্তা টুয়েন্টিফোরের সম্পাদক ও আনন্দ টিভির জেলা প্রতিনিধি সিফাত আল রহমান লিংকন, সকাল নারায়ণগঞ্জের চীফ ফটো সাংবাদিক জামাল তালুকদার, দৈনিক ভোরের সমাচার প্রতিদিনের স্টাফ রিপোর্টার ও ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের দপ্তর সম্পাদক রাকিব চৌধুরী শিশির, নারায়ণগঞ্জ প্রতিদিন ডট কমের ফটো সাংবাদিক রিপন মাহমুদ, ফটো সাংবাদিক জুয়েল আলী, হৃদয় হাসান, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ হোসেন বেপারী, সাব্বির হোসেন প্রমুখ।

এসময় আলোচনা শেষে পথশিশুদের নিয়ে কেক কাটা হয়।

0