নারায়ণগঞ্জে এক দিনে করোনায় আক্রান্ত ২৬

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ২৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাড়াঁলো ৫ হাজার ২৯১ জন।নতুন করে কারো মৃত্যু নেই, এনিয়ে মোট মৃত্যু ১১৫ জন।

শনিবার (৪ জুলাই) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।গতকাল ৩ জুলাই (শুক্রবার) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৫২৬৫ জন। মোট সুস্থের সংখ্যা ছিল ৩৫৭৪ জন। মোট মৃত্যু ১১৫।

আজ ৪ জুলাই (শনিবার) স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (৩ জুলাই সকাল ৮টা হতে ৪ জুলাই সকাল ৮টা পর্যন্ত)- এ জেলায় ১২২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ হলো ২৬২৫২জনের। নতুন ভাবে আক্রান্ত হয়েছেন ২৬ জন, মোট আক্রান্ত ৫২৯১ জন। মোট সুস্থ ৩৭৩৭ জন। নতুন করে কারো মৃত্যু নেই, মোট মৃত্যু ১১৫ জন।

নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৪৯২, বন্দর উপজেলায় ১৯০, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৮৬৮, রূপগঞ্জ উপজেলায় ১০৩৮, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১২৪২ ও সোনারগাঁও উপজেলায় ৪৬১ জন। পুরো জেলায় ৫২৯১ জন।

এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৬১, রূপগঞ্জ উপজেলায় ১০, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২২, সোনারগাঁও উপজেলায় ১৫ জন। পুরো জেলায় ১১৫ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৩৬৫, বন্দর উপজেলায় ১২০, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১২৯৫, রূপগঞ্জ উপজেলায় ৬০৯, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১০১৭ ও সোনারগাঁও উপজেলায় ৩৩১ জন। পুরো জেলায় ৩৭৩৭ জন।

0