নারায়ণগঞ্জে নতুন করে ৫৪ জন আক্রান্ত, মৃত্যু বেড়ে ৬৬

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে ৫৪ বছরের ১জন ও সদরে ১৬ বছরের ১জন, গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে এ দুই জনের মারা যায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে। জেলায় এনিয়ে মৃত্যু ৬৬। অপর দিকে ৫৪ জনের শরীরে নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নারায়ণগঞ্জে মোট আক্রান্ত সংখ্যা এখন ১৮৭৮।

বৃহস্পতিবার (২১ মে) সকালে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেন। তাদের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টার (২০ মে সকাল ৮:৩০ হতে ২১ মে সকাল ৮:৩০ পর্যন্ত)- এ জেলায় নতুন ভাবে আক্রান্ত হয়েছে ৫৪জন, মোট আক্রান্ত ১৮৭৮জন। মোট মৃত্যু ৬৬ জনের। নতুন করে ৩০জন সুস্থ, মোট সুস্থ ৫২২জন।

গতকাল বুধবার (২০ মে) সকালের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্ত সংখ্যা ছিল ১৮২৪ জন। মোট মৃত্যু ৬৪ জনের। মোট সুস্থ ৪৯২ জন।

আজকের নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫৬, বন্দর উপজেলায় ৪৬, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৮৭৮, রূপগঞ্জ উপজেলায় ১৫২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৬১৮ ও সোনারগাঁও উপজেলায় ১২৮ জন। পুরো জেলায় ১৮৭৮ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ১৭, বন্দর উপজেলায় ১০, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৩৫২, রূপগঞ্জ উপজেলায় ৫, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১১৯ ও সোনারগাঁও উপজেলায় ১৯ জন। পুরো জেলায় ৫২২ জন।

এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – বন্দর উপজেলায় ১, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৪৪, রূপগঞ্জ উপজেলায় ১, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৬, সোনারগাঁও উপজেলায় ৪ জন এবং আড়াইহাজার উপজেলায় কোন মৃত্যু নেই। পুরো জেলায় ৬৬ জন।

0