নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় শনাক্ত ৪৯, মোট আক্রান্ত ৫২১৮

0
স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ৪৯  জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাড়াঁলো ৫ হাজার ২১৮ জন। নতুন করে কোন মৃত্যু নেই, মোট মৃত্যু ১১৪ জন।
২ জুলাই (বৃহস্পতিবার) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।গতকাল ১ জুলাই (বুধবার) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৫১৪৮ জন। মোট সুস্থের সংখ্যা ছিল ২৯৬২ জন। মোট মৃত্যু ১১৪।

আজ ২ জুলাই (বৃহস্পতিবার) স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (১ জুলাই সকাল ৮টা হতে ২ জুলাই সকাল ৮টা পর্যন্ত)- এ জেলায় ৩৬৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ হলো ২৫৫৬১জনের। নতুন ভাবে আক্রান্ত হয়েছেন ৪৯ জন, মোট আক্রান্ত ৫২১৮ জন। মোট সুস্থ্য ৩৫৭৪ জন। নতুন করে কোন মৃত্যু নেই, মোট মৃত্যু ১১৪ জন।

নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৪৯০, বন্দর উপজেলায় ১৮৭, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৮৩৩, রূপগঞ্জ উপজেলায় ১০২৫, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১২২১ ও সোনারগাঁও উপজেলায় ৪৬২ জন। পুরো জেলায় ৫২১৮ জন।

এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৬১, রূপগঞ্জ উপজেলায় ১০, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২২, সোনারগাঁও উপজেলায় ১৪ জন। পুরো জেলায় ১১৪ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৩৬৫, বন্দর উপজেলায় ১১৭, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১২৪৫, রূপগঞ্জ উপজেলায় ৫৪০, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৯১৫ ও সোনারগাঁও উপজেলায় ৩১৫ জন। পুরো জেলায় ৩৫৭৪ জন।

এলএন/এসএ/০৭০২-০১

 

0