নারায়ণগঞ্জ কলেজের শিক্ষার্থীদের হাতে চ্যাম্পিয়ন ট্রফি

0

স্টাফ করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ : আন্তঃকলেজ ক্রীড়া প্রতিযোগীতায় ঢাকা জোনে নারায়ণগঞ্জ কলেজের ছেলেদের ফুটবল ও ক্রিকেট এবং মেয়েরা ফুটবলে চ্যাম্পিয়ান হয়েছিল। আজ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে তাদের পুরস্কার বিতরণ করা হয়।

৪ডিসেম্বর(বুধবার) এ কে এম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে আয়োজিত অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ প্রফেসর বেলা রানী সিংহ। এ সময় উপস্থিত ছিলেন সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর বেদৌরা বিনতে হাবিব, সরকারি তোলারাম কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আমিনুল ইসলাম, শিক্ষক পরিষদের জীবন কৃষ্ণ মোদক,নারায়ণগঞ্জ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রুমন রেজাসহ আরোও অনেকে।

জেলা পর্যায়ে মেয়েদের গ্রুপে ক্রিকেট, ভলিবলে রানার্স আপ হয়েছে নারায়ণগঞ্জ কলেজ। এথেলেটিক্সও জেলা পর্যায়ে প্রাধান্য নারায়ণগঞ্জ কলেজের প্রতিযোগীদের । বিভিন্ন ইভেন্টে ১৩টি পুরস্কা পেয়েছে তারা।

অতীতের ধারাবাহিকতায় ঢাকা শিক্ষা বোর্ড আয়োজিত আন্তঃকলেজ ক্রীড়া প্রতিযোগিতায় ঢাকা জোন ও নারায়ণগঞ্জ জেলা পর্যায়ে একচেটিয়া প্রাধান্য বজায় রেখেছে নারায়ণগঞ্জ কলেজ। দলগতভাবে চারটির মধ্যে জেলায় শ্রেষ্ঠত্ব অর্জনের পর ঢাকা জোন পর্যায়ে ছেলেদের গ্রুপে ফুটবল, ক্রিকেট ও হ্যান্ডবলে এবং মেয়েদের গ্রুপে ফুটবলে চ্যাম্পিয়ন ও হ্যান্ডবলে রানার্স আপ হয়েছে নারায়ণগঞ্জ কলেজ। এছাড়াও জোন পর্যায়ে দ্রুততম মানবী হয়েছে নারায়ণগঞ্জ কলেজের শিউলি আক্তার শিলা। ১০০ মিটার ও ২০০ মিটার দৌড়ে প্রথম হয়েছে সে।

0