নারায়ণগ‌ঞ্জে ১৯২ জনের নমুনা সংগ্রহ, শনাক্ত ১৩

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ হয়েছে ১৯২ জনের। নতুন করে ১৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ যাবত মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৬৮০ জন। এ যাবত মারা গেছে ১৪২ জন।

২৩ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।

গতকাল মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৬,৬৬৭ জন। মোট সুস্থ ৬৩৬৬ জন ও মৃত্যু ১৪২ জনের।

বুধবার (২৩ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিসের তথ্যমতে- গত ২৪ ঘন্টায় (২২ সেপ্টেম্বর সকাল ৮টা হতে ২৩ সেপ্টেম্বর সকাল ৮টা পর্যন্ত)- এ জেলায় ১৯২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ ৪৩ হাজার ১৩৮ জনের। নতুন আরও ১৩ জনসহ, মোট আক্রান্ত ৬,৬৮০ জন। মোট সুস্থ ৬৩৭৭। মোট মৃত্যু ১৪২ জনের।

নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬০১, বন্দর উপজেলায় ২৮৮, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২৩৯৭, রূপগঞ্জ উপজেলায় ১২৭২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৫২২ ও সোনারগাঁও উপজেলায় ৬০০ জন। পুরো জেলায় ৬,৬৮০ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫৯০, বন্দর উপজেলায় ২৭৬, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২২৪৩, রূপগঞ্জ উপজেলায় ১২৪১, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৪৬২ ও সোনারগাঁও উপজেলায় ৫৬৫ জন। পুরো জেলায় ৬৩৭৭ জন।

এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৪, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৭৬, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৫, সোনারগাঁও উপজেলায় ২১ জন। পুরো জেলায় ১৪২ জন।

0