নাসিম ওসমান মেমোরিয়াল ক্রিকেট একাডেমীর অন্য রকম জয়

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমীকে ২ উইকেটে হারিয়ে হারা ম্যাচকে জয়ে রূপান্তর করে ম্যাচ জিতে নিল নাসিম ওসমান মেমোরিয়াল ক্রিকেট একাডেমী।

শুক্রবার (২২ ফেব্রুয়ারি) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের মাঠে মেরী এন্ডারসন ২য় বিভাগ ক্রিকেট লীগের ৩ ম্যাচে ২ জয় ১ পরাজয় নিয়ে শিরোপা লড়াইয়ে টিকে রইলমেমোরিয়াল ক্রিকেট একাডেমী।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সকালে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমী ৪৪.৫ ওভারে ১৯৭ রান তুলতে সক্ষম হয়।

সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমীর সর্বশেষ সংক্ষিপ্ত স্কোর ৪৪.৫ ওভার ১৯৭/১০। সাইফুল-৬১,নাদির-৬১,আবু বক্কর-১১। অতিরিক্ত-২৬। রাসেল মিয়া-৩/৩২,শরিফ-২/২৭,দৌলত-২/৩৫।

নাসিম ওসমান মেমোরিয়াল ক্রিকেট একাডেমীর সর্বশেষ সংক্ষিপ্ত স্কোর ৪৭.২ ওভার ১৯৮/৮। মনিরুল ইসলাম-৬৮, দৌলত -২৭,রবিউল-২০,শরিফ-১৩,রাকিব-১১,সাব্বির-১০। অতিরিক্ত-৪০। মাহমুদুল-২/২৪,ফায়জুল্লাহ-২/২৯।

উল্লেখ্য, ম্যাচটির ১১৬ রানে ৬ উইকেট পড়ে গেলে সাইফুল ইসলামের সাথে জুটি বাধেন নাদির। সাইফুল ২ ছক্কা আর ৭ বাউন্ডারিতে ৬১ রানে আউট হন। নাদির ৪ ছক্কা আর ৫ বাউন্ডারিতে ৬১ রানের সুবাদে সিদ্ধিরগঞ্জ এ রান তুলতে সক্ষম হয়। আবু বক্কর ১১ রান এবং অতিরিক্ত থেকে আসে ২৬ রান।

দলের অন্য ব্যাটসম্যানেরা ডাবল ফিগারে যেতে পারেনি। নাসিম ওসমান মেমোরিয়ালের রাসেল মিয়া ৩২ রানে ৩টি শরিফ ২৭ রানে ২টি এবং দৌলত ৩৫ রানে ২টি করে উইকেট পান। ১৯৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৫৯ রানে ৫ উইকেট হারিয়ে নাসিম ওসমান মেমোরিয়ালের টেন্টে হতাশা বাড়ে।

পরবর্তীতে অধিনায়ক মনিরুল মাঠে নামেন। অসাধারণ এক ইনিংসের বদৌলতে তার দল জয়ের বন্দরে পৌঁছে। ১ ছক্কা আর ৭ বাউন্ডারিতে ৬৮ রানে অপরাজিত থাকেন তিনি। ৬ষ্ঠ উইকেট জুটিতে আসে ৮২ রান। দৌলত হোসেন ২৭ রানে রান আউট হন। রবিউল ২০ রান করেন ২ ছক্কায়। ওপেনার শরিফ ১৩,রাকিব ১১,সাব্বির ১০ রানের সাথে অতিরিক্ত থেকে পাওয়া ৪০ রানে ১৯৮ রান করে ম্যাচ জিতে নেয়। সিদ্ধিরগঞ্জ ক্রিকেট একাডেমীর মাহমুদুল মতিন ওফায়জুল্লাহ ফাহিম ২৯ রানে পান ২টি করে উইকেট।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির এর পাঠানো এক প্রেস বিজ্ঞপতিতে জানা যায়, সোমবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ৯ টায় নাসিম ওসমান এম.সি একাডেমী চতুরঙ্গ ক্রীড়া চক্র শুরু হবে।

0