নাসিম ওসমান স্মৃতি ক্রিকেট লীগ: তুষারের অনবদ্য ৮৪ শিরোপার পথে শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব

0

স্পোর্টস করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নিজেদের প্রথম ম্যাচে শিরোপার দাবিদার কেসি এ্যাপারেলস্কে বড় মার্জিনে হারানোর পর নিজেরাই শিরোপার অন্যতম দাবিদার হয়ে উঠা শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব শনিবারও হারিয়েছে আরেক শিরোপা প্রত্যাশী দুর্ণিবার স্পোর্টিং ক্লাবকে। ৪ উইকেটের জয় নিয়ে তারা এখন পয়েন্ট টেবিলের শীর্ষে।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের মাঠে নাসিম ওসমান স্মৃতি ১ম বিভাগ ক্রিকেট লীগের খেলায় সকালে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে দুর্ণিবার স্পোর্টিং ক্লাব ৫০ ওভারে সবাই ফিরে সাজঘরে। দু’ওপেনার ফিরেন ২ রানে। রমজান এবং কাওসার গিয়ে হাল ধরেন। ৯৫ রানের জুটিতে রমজান আউট হন ৮৮ রানে। তার ইনিংসে ছিল ৫ ছক্কা আর ৮ বাউন্ডারি। এদিন অধিনায়কের ব্যান্ড পড়া প্রান্ত খেলেছেন ৫ ছক্কা ও ৮ বাউন্ডারিতে ৮০ রানের দায়িত্বশীল ইনিংস।

দিপু ১ ছক্কা আর ২ বাউন্ডারিতে ২৫ রান এবং মনির ৩ ছক্কায় ২১ রানে আউট হন। অতিরিক্ত থেকে পাওয়া ১৫ রানের সুবাদে স্কোর ২৪৫ তে পৌঁছায়। ২৪৬ রানের টার্গেট সহজ নয়। কিন্তু শীতলক্ষ্যার ব্যাটসম্যানেরা ২৪৬ কে টার্গেট করে দৃঢ়তার সাথে ব্যাট করে ম্যাচ জিতে নেয়। এর নেতৃত্ব দেন সামনে থেকে অধিনায়ক তুষার। প্রথম ম্যাচে সেঞ্চুরি করা সৈকত এদিন ফিরেন ৮ রানে। লিয়ন ৪ ছক্কা আর ৩ বাউন্ডারিতে আউট হন ৪২ রানে। এরপর আব্দুল্লাহ ও তুষার উইকেটে স্থিতি হন। আব্দুল্লাহ আউট হন ৬২ রানে। তার ইনিংসে ছিল ১ ছক্কা আর ১০ বাউন্ডারি। তুষার দায়িত্ব কাধে তুলে নেন। অপরাজিত থাকেন ৮৪ রানে। ৭ ছক্কা ও ৬ বাউন্ডারিতে সাজানো ছিল তার ইনিংস। ১৭৫ রানে ৫ উইকেট পতনের পর মাঠে আসেন উইকেট কিপার শরিফ। ১ বাউন্ডারিতে অপরাজিত থেকে দলকে বিজয়ের মালা পড়িয়ে মাঠ ছাড়েন তুষার ও শরিফ। ৪৬.১ ওভারে ৬ উইকেট হারিয়ে ২৪৮ করে তারা।

সংক্ষিপ্ত স্কোর ঃ দুর্ণিবার স্পোর্টিং ক্লাব ৫০ ওভারে ২৪৫/১০। রমজান-৮৮, প্রান্ত-৮০,নাজমুল দিপু-২৫,মনির-২১,কাওসার-১৪। অতিরিক্ত-১৫। রাজ্জাক-৩/৩৯, রনি-২/৪৯।

শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব ৪৬.১ ওভারে ২৪৮/৬। তুষার-*৮৪,আব্দুল্লাহ-৬২,লিয়ন-৪২,শরিফ-*১৩। অতিরিক্ত-২৮। ফয়সাল-৩/৩৮।

সোমবারের খেলা ঃ কেসি এ্যাপারেলস ক্রিকেট ক্লাব ও দুর্ণিবার স্পোর্টিং ক্লাব।

0