না.গঞ্জকে সুন্দর করতে ঈদের পর মাঠে নামবো: শামীম ওসমান

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান আশঙ্কা করছেন, দেশকে আবারো পঁচাত্তুরের মতো ভয়াবহ পরিস্থিতিতে নিয়ে যেতে বিদেশের মাটিতে গভীর ষড়যন্ত্র হচ্ছে ।

রোববার দুপুরে ফতুল্লার অক্টো অফিস এলাকায় মরহুম সামসুজ্জোহা স্টেডিয়ামের কনফারেন্স রুমে করোনাকালে নানা সমস্যায় পতিত ক্রীড়া সংশ্লিষ্টদের প্রধানমন্ত্রীর অনুদান প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মনের এই আশঙ্কা প্রকাশ করেন নারায়ণগঞ্জ-৪ আসনের এই সংসদ সদস্য।

শামীম ওসমান তার বক্তব্যে বলেন, হত্যার ষড়যন্ত্রসহ এবার দেশকে পুরোপুরিভাবে ধ্বংস করার ষড়যন্ত্র করা হচ্ছে। তাই সবাইকে সতর্ক থাকার আহবান জানাচ্ছি।

নারায়ণগঞ্জকে নিয়ে নিজের পরিকল্পনার কথা ব্যক্ত করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য বলেন, আগামী দেড় থেকে দুই বছর পর নারায়ণগঞ্জের রূপ পাল্টে যাবে এবং এই জেলা রাজধানী ঢাকার চেয়েও মনোমুগ্ধকর সুন্দর এলাকায় পরিনত হবে। ঈদুল আযহার পরই কাজ শুরু করা হবে। উদ্দেশ্যে বাস্তবায়ন হলে নারায়ণগঞ্জ নাগরিক সামজের সব ধরণের সুযোগ সুবিধাসম্পন্ন পরিপূর্ণ একটি জেলা হিসেবে গড়ে উঠবে। উন্নয়ন প্রকল্পের কাজগুলো সম্পন্ন হয়ে গেলে নারায়ণগঞ্জ পুনরায় প্রাচ্যের ডান্ডিতে পরিনত হবে বলেও আশা করছি।

অনুষ্ঠান থেকে করোকালে ক্ষতিগ্রস্থ খেলোয়াড়, প্রশিক্ষক ও সংগঠকদের ৭০ জনের মধ্যে প্রধানমন্ত্রীর দেয়া আর্থিক অনুদান প্রদান করা হয়।

প্রধামন্ত্রীর পক্ষ থেকে ৪৫ জন ও জেলা ক্রীড়া সংস্থা নিজ উদ্যোগে আরো ২৫ জনকে সংযুক্ত করে ৭০ জনকে আর্থিক অনুদান পৌছে দেন।

উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে করে শামীম ওসমান বলেন, ঈদের পর আপনাদের নিয়ে সুন্দর নারায়ণগঞ্জ গড়তে নামবো। সবাই সত্যি লিখবেন। কাউকে ছাড় দেবেন না প্লিজ। সেটা আমি হলেও ছাড় দেবেন না।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু, নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম বেপারী, ক্রীড়া সংগঠক ইব্রাহীম চেঙ্গিস, জাতীয় দলের সাবেক ফুটবলার গোলাম রসূল গাউস, ক্রীড়া সংগঠক ফিরোজ মাহমুদ শ্যামা ও ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের সভাপতি ছিদ্দিকুর রহমানসহ আরও অনেকে।

0
, ,