না.গঞ্জের এসএসসি ব্যাচ’৯৩ এর চিলমারিতে শীতবস্ত্র বিতরন

0

লাইভ নারায়ণগঞ্জ : দেশের প্রান্তীক জনপদ কুড়িগ্রামের চিলমারিতে তিনশ নয় পিস কম্বল ও প্রায় সাড়ে সাতশ পিস শীতবস্ত্র বিতরন করেছেন নারায়ণগঞ্জের এসএসসি ব্যাচ ’৯৩।

শুক্রবার (১৭ জানুয়ারি) বিকাল তিনটায় চিলমারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এলাকাবাসির মধ্যে এ শীতবস্ত্র বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, চিলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম, হামজা হাবিব মিশর, ফয়েজ উল্লাহ সজল, আকতারুজ্জামান।

শরীফ উদ্দিন সবুজ তিনি তার বক্তব্যে বলেন, নারায়ণগঞ্জে যারা গরিব তাদের পাশেও এসএসসি ’৯৩ দাড়ায়। তাদের পাশে দাড়ানোর জন্য নারায়ণগঞ্জে অনেকে রয়েছে। কিন্তু চিলমারির মতো প্রান্তীয় জায়গায় দরিদ্রদের পাশে দাড়ানোর মতো সামর্থ্যবান খুব কম। এজন্যই এত দূর থেকে আমরা এখানে এসেছি।

চিলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, সরকারের পক্ষ থেকে এবং স্থানীয় এমপি-মন্ত্রীরা এখানে শীতবস্ত্র দিয়েছেন। নারায়ণগঞ্জের এসএসসি ’৯৩ ব্যাচ এত দূর থেকে এখানে কষ্ট করে এসে শীতবস্ত্র বিতরন করছেন এজন্য তাদের ধন্যবাদ জানাই। তারা এর আগেও একবার শীতবস্ত্র বিতরন করেছেন, ঈদে সেলাই মেশিন ও রিকশা বিতরন করেছেন। অল্প অল্প করে সকলের সামর্থ্য যোগ করে প্রান্তীয় মানুষকে সহায়তা করার এ চেষ্টা অন্যরাও অনুসরন করতে পারে।

0