না.গঞ্জের গন্ডি পেরিয়ে ‘সুইট নেশন’র চতুর্থতম আউটলেট শনির আখরায়

নারায়ণগঞ্জের জনপ্রিয় মিষ্টির ব্র্যান্ড ‘সুইট নেশন’র চতুর্থতম আউটলেট উদ্বোধন করা হয়েছে। সোমবার ১৯ই সেপ্টেম্বর বিকেলে ঢাকার শনির আখড়ার ধনিয়া রোড এলাকায় চতুর্থতম শোরুমের ফিতা কেটে উদ্বোধন করেন আজাদ রিফাত ফাইবার্স প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ কাশেম। এ সময় আরো উপস্থিত ছিলেন আজাদ রিফাত ফাইবার্স প্রাইভেট লিমিটেডের পরিচালক মোহাম্মদ তাহজুল ইসলাম রাজিব, সুইট নেশনের প্রধান উদ্যেক্তা ফখরুল ইসলাম রাহাদ, আজাদ রিফাত ফাইবারস প্রাইভেট লিমিটেডের অন্যতম পরিচালক মাহমুদুল ইসলাম রিফাত।

ব্রান্ডটির প্রধান উদ্যেক্তা ফকরুল ইসলাম রাহাদ জানান, আমরা স্বাস্থ্যসম্মত অর্গানিক পদ্ধতিতে নিজস্ব খামারের গাভীর দুধ দিয়ে মিষ্টির স্বাদকে অক্ষুন্ন রেখে বিশুদ্ধ দই, মিষ্টি রাজধানীর মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে এই শোরুমের যাত্রা শুরু করলাম। এখানে ৫০টির অধিক মিষ্টির আইটেম পাওয়া যাবে।

তিনি আরও জানান, সুইট নেশনের সহযোগী প্রতিষ্ঠান গ্রীন বেল ডেইরি রেঞ্চ। প্রথমেই ২০১৮ সালে ডেইরি ফার্ম দিয়ে এর যাত্রা শুরু করা হয়। ২০২০ সালে নারায়ণগঞ্জের কলেজ রোডে সুইট নেশনের প্রথম আউটলেট করা হয়। জনপ্রিয়তা ও ক্রেতাদের চাহিদার বাড়ার সাথে সাথে, দ্বিতীয়টি নারায়ণগঞ্জ এর বঙ্গবন্ধুর সড়কের বেনু টাওয়ারের প্রথম ফ্লোরে অবস্থিত। তৃতীয়টি রাজধানী ঢাকার মোহাম্মদপুরে আসাদ এভিনিউতে অবস্থিত। সর্বশেষ চতুর্থতম আউটলেট করা হলো রাজধানীর শনির আখড়ায়।

সুইট নেশনের সব কয়টি শোরুমের ঠিকানা,
১ প্রথমটি নারায়ণগঞ্জের কলেজ রোডের রূপায়ণ টাওয়ারের বিপরীতে।
২- দ্বিতীয়টি নগরীর বঙ্গবন্ধু রোডের গলাচিপার বেনু টাওয়ার নিচ তলায়।
৩- তৃতীয়টি রাজধানী ঢাকার মোহাম্মদপুর আসাদ এভিনিতে।
৪- চতুর্থটি ৪৪৬, ধনিয়া রোড শনির আখড়া ঢাকায় অবস্থিত।

,