না.গঞ্জের মানুষ অস্প্রদায়িক, সেটা তারা প্রমান করেছে: এসপি

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জায়েদুল আলম বলেছেন, নারায়ণগঞ্জের মানুষ অস্প্রদায়িক, সেটা তারা প্রমান করেছে। ধর্ম নিয়ে নারায়ণগঞ্জ জেলার মানুষ বাড়াবাড়ি করে না। তারা শান্তিপ্রিয় মানুষ।


শুক্রবার (২২ অক্টোবর) বিকেলে সিদ্ধিরগঞ্জ থানায় ওপেন হাউস ডে অনুষ্ঠানেত প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসপি জায়েদুল আলম বলেন, হাদিসে রয়েছে, তোমরা ধর্ম নিয়ে বাড়াবাড়ি করো না। আমাদের প্রত্যেকেরই অন্য ধর্মের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে। নিজের ধর্ম অন্যের উপর চাপিয়ে দিবেন না। এটা কখনো কোনো মুসলমানের কাজ হয় না।

এ সময় পুলিশ সুপার মাদক নির্মুলে সিদ্ধিরগঞ্জের ১০টি ওয়ার্ডেই নতুন করে কমিটি গঠন করা হবে। ঐ কমিটিতে বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, ইমাম, ব্যবসায়ী ও সাংবাদিক নিয়ে তিনি এসব কমিটি গঠন করার অনুরোধ করেন। পাশাপাশি তিনি সমাজের সর্বস্তরের মানুষদেরকে এসব বিষয়ে সচেতন হতে বলেন।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মশিউর রহমান পিপিএম বার’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মোহাম্মদ নাজমুল হাসান। এসময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, বীর মুক্তিযোদ্ধা আবু জাফর টিপু, সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম ও পরিদর্শক(অপারেশন) আবু বক্কর সিদ্দিক প্রমুখ।