না.গঞ্জের ১৬০ অনলাইন সেলার এক ছাদের নিচে

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: করোনাকাল পেরিয়ে ঘুরে দাঁড়াচ্ছে দেশ। তরুণেরা যুক্ত হচ্ছেন নতুন নতুন উদ্যোগে। এর অধিকাংশই অনলাইনভিত্তিক বিভিন্ন উদ্যোগ। এমন বেশ কিছু উদ্যোক্তাদের নিয়ে মিট আপ প্রোগ্রাম করেছে জনপ্রিয় ফেসবুক গ্রুপ নারায়ণগঞ্জস্থান এর সহযোগী গ্রুপ “নারায়ণগঞ্জ বাই & সেল গ্রুপ”।
মঙ্গলবার (২৫ জানুয়ারী) নগরীর প্রাণ কেন্দ্র চাষাঢ়ার দ্যা ব্লু পেয়ার রেস্টুরেন্টে প্রথমবারের মত অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

যেখানে উপস্থিত ছিলেন ১৬০ জন অনলাইন সেলার।


অনুষ্ঠানের প্রথমেই উদ্যোক্তা এবং ব্যবসায়ীদের সাথে পরিচিতি পর্ব ছিল। ব্যবসা নিয়ে নানা আলোচনার পরে সেলারদের মাঝে সার্টিফিকেট বিতরণ এবং ট্রাস্টেড সেলার ব্যাচ বিতরণ করা হয়। এছাড়াও ছিলো রাফেল ড্র, যেখানে ৫জন উদ্যোক্তা এবং ব্যবসায়ী জিতে নিয়েছে পুরষ্কার।

আয়োজনের মূল উদ্দেশ্য ছিলো উদ্যোক্তা এবং ব্যবসায়ীগণ জেনো তাদের পরিচিতি সকলের সামনে তুলে ধরতে পারে।

গ্রুপের এডমিন আরিফিন রওশন হৃদয় বলেন, ‘আমাদের সবাইকে একে অন্যের সাপোর্ট করতে হবে। আমরা আমাদের গ্রুপ এর মাধ্যমে নারায়ণগঞ্জের অনলাইন উদ্যোক্তাদের প্রতিষ্ঠান এবং তাদের পন্যের পরিচিতি বাড়াতে সহায়ক হিসেবে কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতেও করে যাবো এবং এই সাপোর্ট গুলি আমরা বিনা মূল্যে দিয়ে যাচ্ছি যা নারায়ণগঞ্জের অন্যান্য গ্রুপ গুলি টাকার বিনিময়ে দিচ্ছে। গ্রুপের পক্ষে যা যা সম্ভব তা জন্য টাকা চার্জ করবে না। এর মাধ্যমে আমরা নারায়ণগঞ্জের উদ্যোক্তাদের সম্মান জানাচ্ছি, আশা করব তারাও গ্রুপের বিভিন্ন প্রোগ্রামে অংশগ্রহন করে আমাদের নারায়ণগঞ্জস্থান গ্রুপকেও সম্মান জানাবে।


অনুষ্ঠানের মুল দায়িত্বে ছিলেন সাঈদ সানি, সুরাইয়া জেনি, ইমরান মাদানী, সোনিয়া আক্তার, আসমা খাতুন ও সামসুর রহমান।
সহযোগীতায় এম এইচ অপু, রিজওয়ান আমিন প্রধান, অভিজিৎ সাহা, মেহেদী হাসান, বিরাজ পাল।

স্পনসর ছিলেনঃ Girls Gallery, Food & Fire Restaurant, Maroon, Uttamasha, Bulet Telecome, Stead Fast Courier, বিশুদ্ধ খাবার ঘর, T.A.H Holiday’s, Aazoa, Food Garage…

Photography by Dream Intimacies Wedding

Event decor by Shahriar Rimon

0