না.গঞ্জে অগ্রিম টিকেটের হিড়িক!

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ:
নারায়ণগঞ্জ শহরে মানুষের ঠাসাঠাসি। তবে অধিকাংশ মানুষের শিকড় গ্রামে। ঈদ এলে টের পাওয়া যায় তা। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে এবারও কয়েকদিনের জন্য এ শহর ছেড়ে যাবেন গাঁয়ের সেই মানুষগুলো।
পরিবারের সাথে ঈদ উদযাপন করতে তাদের যাতায়াত সহজ করতে সরকারী বেসরকারীভাবে নানা উদ্যোগ নেয়া হয়েছে। দূর পাল্লার বাসগুলোর টিকেট পেতে যাতে কোন সমস্যা না হয় এ জন্য বাসের অগ্রিম টিকেট অনলাইনের মাধ্যমে বুকিং করছেন যাত্রীরা। শুক্রবার (২৬ জুলাই) থেকে বাসের অগ্রিম টিকেট বিক্রি শুরু হয়েছে।
নারায়ণঞ্জ শহরের গলাচিপা, চাষাঢ়া আর্মি মার্কেট ও মেট্রো হল এলাকায় শ্যামলী এনআর ট্রাভেলস এ গিয়ে জানা যায়, আগামী ঈদুল আযহা উপলক্ষে যাত্রীদের অগ্রিম টিকেট সংগ্রহের চাহিদা অনেক বেশি। ইতিমধ্যে সবগুলো কাউন্টারের ৭, ৮, ৯ ও ১০ আগস্টের বাসের টিকেট বিক্রি হয়ে গেছে। অবিক্রিত আছে আছে ৬, ১১ ও ১২ তারিখের টিকেট।।
গলাচিপা মোড়ের শ্যামলী পরিবহন এনআর ট্রাভেলস্ এর সহকারী মো. মাসুম হোসাইন বলেন, আগামী ঈদুল আযহা উপলক্ষে যাত্রীদের অগ্রিম টিকেট সংগ্রহের চাহিদা ও ভিড় অনেক বেশি। প্রতিদিনই টিকেট বুকিং হচ্ছে। তিনি জানান, শ্যামলী পরিবহনে অনলাইনে বুকিং নেয়া হচ্ছে।
খোঁজ নিয়ে জানা গেছে, নারায়ণগঞ্জ শহর থেকে গাইবান্ধা, চট্রগ্রাম, কক্সবাজার, টেকনাফ, বান্দরবান, রাঙ্গামাটি, সিলেট, পাবনা, কুষ্টিয়া, রংপুর, চিলমাড়ী, মেহেরপুর, সৈয়দপুর, দিনাজপুর, নাটোর, রাজশাহী, চাপাই নবাবগঞ্জ, ময়মনসিংহ, জামালপুর সহ বিভিন্ন জেলায় যেতে টিকেট বুকিং করছে যাত্রীরা। শহরে কাউন্টার থাকা পরিবহন ছাড়াও আশপাশের এলাকা থেকে ঈদ উপলক্ষ্যে অনেক বাস ছাড়া হয়।
চাষাঢ়ার ৬নং আর্মি মার্কেট এর শ্যামলী এনআর ট্রাভেলস্ এর সহকারী ম্যানেজার মো. এরশাদ হোসেন বলেন, আমাদের এখান থেকে কুষ্টিয়া, রাজশাহী, চাপাই, রহনপুর, গাইবান্ধা, নওগা, বগুরা, রংপুর, সৈয়দপুর, দিনাজপুর, কুড়িগ্রাম, উলিপুর, চিলমাড়ি, নাগেশ্বরী, ভূরুঙ্গামাড়ী, চট্রগাম, কক্সবাজারে যাওয়ার জন্য বুকিং করছে যাত্রীরা।
শহরের মেট্রো হল এলাকায় এক পরিবহনের ম্যানেজার মো. বাদশা বলেন, আমাদের ৫ তারিখ বাদে সকল বাসের টিকেট বুকিং হয়ে গেছে।

0