না.গঞ্জে আক্রান্ত ছাড়ালো ৫৫’শ, মোট মৃত্যু ১২০

0
স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ৪৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫ হাজার ৫০২ জনে।

নতুন করে কারো মৃত্যুর তথ্য পাওয়া যায়নি। মোট মৃত্যু  ১২০ জনের।

শুক্রবার (১০ জুলাই) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।

গতকাল ৯ জুলাই (বৃহস্পতিবার) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৫ হাজার ৪৫৭ জন। মোট সুস্থ ৪৫২৬ জন। মোট মৃত্যু ১২০ জন।

আজ ১০ জুলাই (শুক্রবার) স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (৯ জুলাই সকাল ৮টা হতে ১০ জুলাই সকাল ৮টা পর্যন্ত)- এ জেলায় ১৯৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ হলো ২৭,১০০ জনের। নতুন আক্রান্ত হয়েছেন ৪৫ জন, মোট আক্রান্ত ৫,৫০২ জন। নতুন করে কোন সুস্থ নেই, মোট সুস্থ ৪৫২৬ জন। নতুন করে মৃত্যু হয়নি কারো, মোট মৃত্যু ১২০ জন।

নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫২৩, বন্দর উপজেলায় ২০৭, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৯১৭, রূপগঞ্জ উপজেলায় ১০৮৯, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১২৯২ ও সোনারগাঁও উপজেলায় ৪৭৪ জন। পুরো জেলায় ৫,৫০২ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৪৪৬, বন্দর উপজেলায় ১৪৯, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৫২৮, রূপগঞ্জ উপজেলায় ৯১৯, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১১০২ ও সোনারগাঁও উপজেলায় ৩৮২ জন। পুরো জেলায় ৪৫২৬ জন।

এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৬৫, রূপগঞ্জ উপজেলায় ১০, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২২, সোনারগাঁও উপজেলায় ১৬ জন। পুরো জেলায় ১২০ জন।

 

0