না.গঞ্জে আরও ১জনের মৃত্যু, করোনায় মোট আক্রান্ত ৫২’শ ৬৫

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ৪৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাড়াঁলো ৫ হাজার ২৬৫ জন।

নতুন করে আরও ১জনের মৃত্যু হয়েছে সোনারগাঁও উপজেলায়, এনিয়ে মোট মৃত্যু ১১৫ জন।

৩ জুলাই (শুক্রবার) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।

গতকাল ২ জুলাই (বৃহস্পতিবার) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৫২১৮ জন। মোট সুস্থের সংখ্যা ছিল ৩৫৭৪ জন। মোট মৃত্যু ১১৪।

আজ ৩ জুলাই (শুক্রবার) স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (২ জুলাই সকাল ৮টা হতে ৩ জুলাই সকাল ৮টা পর্যন্ত)- এ জেলায় ২২৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ হলো ২৬১৩০জনের। নতুন ভাবে আক্রান্ত হয়েছেন ৪৭ জন, মোট আক্রান্ত ৫২৬৫ জন। মোট সুস্থ ৩৫৭৪ জন। নতুন করে আরও একজনের মৃত্যুসহ, মোট মৃত্যু ১১৫ জন।

নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৪৯১, বন্দর উপজেলায় ১৯০, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৮৫২, রূপগঞ্জ উপজেলায় ১০৩৮, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১২৩৩ ও সোনারগাঁও উপজেলায় ৪৬১ জন। পুরো জেলায় ৫২৬৫ জন।

এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৬১, রূপগঞ্জ উপজেলায় ১০, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২২, সোনারগাঁও উপজেলায় ১৫ জন। পুরো জেলায় ১১৫ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৩৬৫, বন্দর উপজেলায় ১১৭, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১২৪৫, রূপগঞ্জ উপজেলায় ৫৪০, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৯১৫ ও সোনারগাঁও উপজেলায় ৩১৫ জন। পুরো জেলায় ৩৫৭৪ জন।

0