না.গঞ্জে আরও ১৩৮জন করোনায় আক্রান্ত, মোট ৩২’শ ৯১

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কোন মৃত্যুর তথ্য পাওয়া যায়নি। জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৮৫। নতুন করে ১৩৮জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাড়াঁলো ৩২৯১।

৪জুন (বৃহস্পতিবার) সকালে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেন।

তাদের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টার (৩জুন সকাল ৮টা হতে ৪জুন সকাল ৮টা পর্যন্ত)-

এ জেলায় নতুন ভাবে আক্রান্ত হয়েছে ১৩৮জন, মোট আক্রান্ত ৩২৯১জন। মোট মৃত্যু ৮৫ জনের। নতুন করে ২৯জনসহ, মোট সুস্থ ৮৪২জন।

গতকাল ৩জুন (বুধবার) সকালের তথ্য মতে, নারায়ণগঞ্জের মোট আক্রান্তের সংখ্যা ছিল ৩১৫৩। মোট মৃত্যু ৮৫জনের। মোট সুস্থ ৮১৩জনের।

৩জুন ও ৪জুন নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যমতে মোট মৃত্যু ৮৫জন। এনিয়ে ৪৮ঘন্টায় নারায়ণগঞ্জে কোন মৃত্যু নেই।

আজকের বৃহস্পতিবার (৪ জুন) নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ২৬০, বন্দর উপজেলায় ৯৯, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১২৫৬, রূপগঞ্জ উপজেলায় ৪৩৪, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৯৫৯ ও সোনারগাঁও উপজেলায় ২৮৩জন। পুরো জেলায় ৩২৯১ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৩৭, বন্দর উপজেলায় ১৭, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৪৮৮, রূপগঞ্জ উপজেলায় ৮, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৬৫ ও সোনারগাঁও উপজেলায় ২৭ জন। পুরো জেলায় ৮৪২জন।

এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ২, বন্দর উপজেলায় ২, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৫৩, রূপগঞ্জ উপজেলায় ২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৮, সোনারগাঁও উপজেলায় ৮ জন। পুরো জেলায় ৮৫জন।

এলএন/এইচএস/০৬০৪-০১

0