না.গঞ্জে আরও ২জনের মৃত্যু, আক্রান্ত ছাড়ালো ২৯’শ

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ২জনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৮২। নতুন করে ১৩৫জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাড়াঁলো ২৯২৩।

১জুন (সোমবার) দুপুরে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেন।

তাদের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টার (৩১মে সকাল ৮:৩০ হতে ৩১মে সকাল ১১টা পর্যন্ত)-

এ জেলায় নতুন ভাবে আক্রান্ত হয়েছে ১৩৫জন, মোট আক্রান্ত ২৯২৩জন। মোট মৃত্যু ৮২ জনের। নতুন করে ৪০জনসহ, মোট সুস্থ ৮০৬জন।

গতকাল ৩১মে (রোববার) সকালের তথ্য মতে, নারায়ণগঞ্জের মোট আক্রান্তের সংখ্যা ছিল ২৭৮৮। মোট মৃত্যু ৮০জনের। মোট সুস্থ ৭৬৬জনের।

আজকের সোমবার (১ জুন) নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ২০৯, বন্দর উপজেলায় ৮৬, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১১৬২, রূপগঞ্জ উপজেলায় ৩৬০, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৮৭৯ ও সোনারগাঁও উপজেলায় ২২৭জন। পুরো জেলায় ২৯২৩ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৩০, বন্দর উপজেলায় ১৭, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৪৭৭, রূপগঞ্জ উপজেলায় ৮, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৪৮ ও সোনারগাঁও উপজেলায় ২৬ জন। পুরো জেলায় ৮০৬জন।

এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ২, বন্দর উপজেলায় ২, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৫২, রূপগঞ্জ উপজেলায় ২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৮, সোনারগাঁও উপজেলায় ৬ জন এবং আড়াইহাজার উপজেলায় কোন মৃত্যু নেই। পুরো জেলায় ৮২জন।

 

এলএন/এইচএস/০৬০১-০৬

0