না.গঞ্জে আরও ২জনের মৃত্যু, আক্রান্ত ছাড়ালো ২৫’শ

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আরও ২জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন সদর উপজেলার ও অন্যজন সোনারগাঁও উপজেলার বাসিন্দা। এনিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৭৭। নতুন করে ৪২জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাড়াঁলো ২৫৩২।

শুক্রবার (২৯ মে) সকালে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেন।

তাদের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টার (২৮মে সকাল ৮:৩০ হতে ২৯ মে সকাল ৮:৩০ পর্যন্ত)-

এ জেলায় নতুন ভাবে আক্রান্ত হয়েছে ৪২জন, মোট আক্রান্ত ২৫৩২জন। মোট মৃত্যু ৭৭ জনের। নতুন করে ১৫জনসহ, মোট সুস্থ ৭২৪জন।

গতকাল ২৮মে (বৃহস্পতিবার) সকালের তথ্য মতে, নারায়ণগঞ্জের মোট আক্রান্তের সংখ্যা ছিল ২৪৯০। মোট মৃত্যু ৭৫জনের। মোট সুস্থ ৭০৯জনের।

আজকের বৃহস্পতিবার (২৮ মে) নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো– আড়াইহাজার উপজেলায় ১১৯, বন্দর উপজেলায় ৭৪, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১০৭৪, রূপগঞ্জ উপজেলায় ২৪৪, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৮২৪ ও সোনারগাঁও উপজেলায় ১৯৭জন। পুরো জেলায় ২৫৩২ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো– আড়াইহাজার উপজেলায় ৩০, বন্দর উপজেলায় ১৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৪৩৬, রূপগঞ্জ উপজেলায় ৮, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২১৭ ও সোনারগাঁও উপজেলায় ২০ জন। পুরো জেলায় ৭২৪জন।

এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – বন্দর উপজেলায় ২, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৫১, রূপগঞ্জ উপজেলায় ১, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৭, সোনারগাঁও উপজেলায় ৬ জন এবং আড়াইহাজার উপজেলায় কোন মৃত্যু নেই। পুরো জেলায় ৭৭জন।

আরও পড়ুন:
>>নারায়ণগঞ্জের কোন এলাকায় কত আক্রান্ত

এলএন/এইচএস/০৫২৯-০১

0