না.গঞ্জে আরও ২০ জনের করোনা শনাক্ত, মৃত্যু ২

0
স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ২০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মৃত্যু হয়েছে আরও ২ জনের। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাড়াঁলো ৫ হাজার ৩৪৩ জন। মৃত্যু হয়েছে ১১৭ জনের।


৬ জুলাই (সোমবার) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।

গতকাল ৫ জুলাই (রোববার) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৫,২২৩ জন। মোট সুস্থের সংখ্যা ছিল ৩,৯৩৯ জন। মোট মৃত্যু ১১৫।

আজ ৬ জুলাই (সোমবার) স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (৫ জুলাই সকাল ৮টা হতে ৬ জুলাই সকাল ৮টা পর্যন্ত)- এ জেলায় ৩২১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ হলো ২৬,৬২১ জনের। নতুন ভাবে আক্রান্ত হয়েছেন ২০ জন, মোট আক্রান্ত ৫,৩৪৩ জন। মোট সুস্থ ৩,৯৩৯ জন। নতুন করে মৃত্যু হয়েছে আরও ২ জনের, মোট মৃত্যু ১১৭ জন।

নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫০৬, বন্দর উপজেলায় ১৯৬, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৮৭৮, রূপগঞ্জ উপজেলায় ১০৩৯, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১২৫৫ ও সোনারগাঁও উপজেলায় ৪৬৯ জন। পুরো জেলায় ৫৩৪৩ জন।

এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৬২, রূপগঞ্জ উপজেলায় ১০, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২২, সোনারগাঁও উপজেলায় ১৬ জন। পুরো জেলায় ১১৭ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৩৮৯, বন্দর উপজেলায় ১২০, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৩৮৫, রূপগঞ্জ উপজেলায় ৬৯৭, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১০১৭ ও সোনারগাঁও উপজেলায় ৩৩১ জন। পুরো জেলায় ৩৯৩৯ জন।

0