না.গঞ্জে আরও ২৩ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৫৫’শ ৬২

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ২৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫ হাজার ৫৬২ জনে।

নতুন করে জেলায় কোন মৃত্যু নেই, মোট মৃত্যু ১২১ জনের।

রোববার (১২ জুলাই) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।

গতকাল ১১ জুলাই (শনিবার) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৫,৫৩৯ জন। মোট সুস্থ্য ৪,৫২৬ জন। মোট মৃত্যু ১২১ জন।

আজ রোববার স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (১১ জুলাই সকাল ৮টা হতে ১২ জুলাই সকাল ৮টা পর্যন্ত)- এ জেলায় ২০২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ হলো ২৮,৩৭২ জনের। নতুন আক্রান্ত হয়েছেন ২৩ জন, মোট আক্রান্ত ৫,৫৬২ জন। নতুন করে সুস্থ্য হয়েছে ৩৩৩ জন, মোট সুস্থ ৪৮৫৯ জন। নতুন করে কোন মৃত্যু নেই, মোট মৃত্যু ১২১ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৪৬৪, বন্দর উপজেলায় ১৬৮, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৬৮০, রূপগঞ্জ উপজেলায় ৯৭২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১১৫২ ও সোনারগাঁও উপজেলায় ৪২৩ জন। পুরো জেলায় ৪৮৫৯ জন।

নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫৩৩, বন্দর উপজেলায় ২১৪, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৯৩৩, রূপগঞ্জ উপজেলায় ১০৯৯, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৩০৪ ও সোনারগাঁও উপজেলায় ৪৭৯ জন। পুরো জেলায় ৫,৫৬২ জন।

এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৬৬, রূপগঞ্জ উপজেলায় ১০, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২২, সোনারগাঁও উপজেলায় ১৬ জন। পুরো জেলায় ১২১ জন।

0