না.গঞ্জে আরও ৩০ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৫৫’শ ৯২

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ৩০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫ হাজার ৫৯২ জনে।

নতুন করে জেলায় কোন মৃত্যু নেই, মোট মৃত্যু ১২১ জনের।

সোমবার (১৩ জুলাই) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।

গতকাল ১২ জুলাই (রোববার) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৫,৫৬২ জন। মোট সুস্থ ৪,৮৫৯ জন। মোট মৃত্যু ১২১ জন।

আজ রোববার স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (১২ জুলাই সকাল ৮টা হতে ১৩ জুলাই সকাল ৮টা পর্যন্ত)- এ জেলায় ২২০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ হলো ২৮,৫৯২ জনের। নতুন আক্রান্ত হয়েছেন ৩০ জন, মোট আক্রান্ত ৫,৫৬২ জন। নতুন করে সুস্থ হয়েছে ১১০ জন, মোট সুস্থ ৫৫৬২ জন। নতুন করে কোন মৃত্যু নেই, মোট মৃত্যু ১২১ জন।

নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫৩৫, বন্দর উপজেলায় ২১৬, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৯৪২, রূপগঞ্জ উপজেলায় ১১০৭, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৩০৭ ও সোনারগাঁও উপজেলায় ৪৮৫ জন। পুরো জেলায় ৫৫৯২ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৪৬৯, বন্দর উপজেলায় ১৭৪, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৭২৯, রূপগঞ্জ উপজেলায় ৯৮৯, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১১৭৪ ও সোনারগাঁও উপজেলায় ৪৩৪ জন। পুরো জেলায় ৪৯৬৯ জন।

এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৬৬, রূপগঞ্জ উপজেলায় ১০, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২২, সোনারগাঁও উপজেলায় ১৬ জন। পুরো জেলায় ১২১ জন।

0