না.গঞ্জে আরও ৩৯ জনের করোনা শনাক্ত, মৃত্যু আরও ১

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ৩৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মৃত্যু হয়েছে আরও ১ জনের। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাড়াঁলো ৫ হাজার ৪২৪ জন। মৃত্যু হয়েছে ১২০ জনের।

৮ জুলাই (বুধবার) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।

গতকাল ৭  জুলাই (মঙ্গলবার) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৫,৩৮৫ জন। মোট সুস্থ ৪০০৪ জন। মোট মৃত্যু ১১৯ জন।

আজ ৮ জুলাই (বুধবার) স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (৭ জুলাই সকাল ৮টা হতে ৮ জুলাই সকাল ৮টা পর্যন্ত)- এ জেলায় ২৬২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ হলো ২৬,৮৮৭ জনের। নতুন ভাবে আক্রান্ত হয়েছেন ৩৯ জন, মোট আক্রান্ত ৫,৪২৪ জন। মোট সুস্থ ৪০০৪ জন। নতুন করে মৃত্যু হয়েছে আরও ১ জনের, মোট মৃত্যু ১২০ জন।

নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫১৪, বন্দর উপজেলায় ১৯৭, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৯০৫, রূপগঞ্জ উপজেলায় ১০৫০, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১২৮৪ ও সোনারগাঁও উপজেলায় ৪৭৪ জন। পুরো জেলায় ৫,৪২৪ জন।

এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৬৫, রূপগঞ্জ উপজেলায় ১০, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২২, সোনারগাঁও উপজেলায় ১৬ জন। পুরো জেলায় ১২০ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৪০২, বন্দর উপজেলায় ১২১, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৪১৪, রূপগঞ্জ উপজেলায় ৭০১, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১০৩১ ও সোনারগাঁও উপজেলায় ৩৩৫ জন। পুরো জেলায় ৪০০৪ জন।

এলএন/এসএ/০৭০৮-০১

0