না.গঞ্জে আরও ৫৭জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৫১’শ ৪৮

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ৫৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাড়াঁলো ৫ হাজার ১৪৮ জন। নতুন করে কোন মৃত্যুর তথ্য পাওয়া যায়নি, এ যাবত করোনায় মোট মৃত্যু হয়েছে ১১৪ জনের।

৩০ জুন (মঙ্গলবার) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।

গতকাল ২৯ জুন (সোমবার) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৫০৯১ জন। মোট সুস্থ সংখ্যা ছিল ২৯৬২ জন। মোট মৃত্যু ১১৪।

আজ ৩০ জুন (মঙ্গলবার) স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (২৯ জুন সকাল ৮টা হতে ৩০ জুন সকাল ৮টা পর্যন্ত)- এ জেলায় ৪১৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ হলো ২৫১৯৮জনের। নতুন ভাবে আক্রান্ত হয়েছেন ৫৭ জন, মোট আক্রান্ত ৫১৪৮ জন। নতুন করে কোন সুস্থ নেই, মোট সুস্থ ২৯৬২ জন। মোট মৃত্যু ১১৪ জনের।

নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৪৮৩, বন্দর উপজেলায় ১৮১, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৮০৭, রূপগঞ্জ উপজেলায় ১০১৬, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১২০৮ ও সোনারগাঁও উপজেলায় ৪৫৩ জন। পুরো জেলায় ৫১৪৮ জন।

এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৬১, রূপগঞ্জ উপজেলায় ১০, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২২, সোনারগাঁও উপজেলায় ১৪ জন। পুরো জেলায় ১১৪ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৩৩৫, বন্দর উপজেলায় ৮৫, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১১০৯, রূপগঞ্জ উপজেলায় ৩৫৮, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৮৫৫ ও সোনারগাঁও উপজেলায় ২২০ জন। পুরো জেলায় ২৯৬২ জন।

আরও পড়ুন:
না.গঞ্জের কোন এলাকায় কত আক্রান্ত

এলএন/এইচএস/০৬৩০-০২

0