না.গঞ্জে আরও ৭০ জনের করোনা শনাক্ত, মোট মৃত্যু ১১৪

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ৭০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাড়াঁলো ৫ হাজার ৯১ জন। নতুন করে ১ জনের মৃত্যুসহ, মোট মৃত্যু ১১৪ জনের।


২৯ জুন (সোমবার) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।

গতকাল ২৮ জুন (রোববার) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৫০২১ জন। মোট সুস্থ সংখ্যা ছিল ২৪৭১ জন। মোট মৃত্যু ১১৩।

আজ ২৯ জুন (সোমবার) স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (২৮ জুন সকাল ৮টা হতে ২৯ জুন সকাল ৮টা পর্যন্ত)- এ জেলায় ৪৩৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ হলো ২৪৭৮০জনের। নতুন ভাবে আক্রান্ত হয়েছেন ৭০ জন, মোট আক্রান্ত ৫০৯১ জন। নতুন করে সুস্থ ৪৯১, মোট সুস্থ ২৯৬২ জন। নতুন করে ১ জনের মৃত্যু, মোট মৃত্যু ১১৪ জন।

নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৪৭৩, বন্দর উপজেলায় ১৭৭, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৭৯২, রূপগঞ্জ উপজেলায় ৯৯৯, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১২০০ ও সোনারগাঁও উপজেলায় ৪৫০ জন। পুরো জেলায় ৫০৯১ জন।

এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৬১, রূপগঞ্জ উপজেলায় ১০, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২২, সোনারগাঁও উপজেলায় ১৪ জন। পুরো জেলায় ১১৪ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৩৩৫, বন্দর উপজেলায় ৮৫, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১১০৯, রূপগঞ্জ উপজেলায় ৩৫৮, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৮৫৫ ও সোনারগাঁও উপজেলায় ২২০ জন। পুরো জেলায় ২৯৬২ জন।

এলএন/এসএ/০৬২৯-০১  

0