না.গঞ্জে আসছেন কলকাতার নায়িকা ঋত্বিকা সেন

0

লাইভ নারায়ণগঞ্জ: শাহীন সুমন নির্মাণ করছেন ‘গ্যাংস্টার’ নামে নতুন একটি চলচ্চিত্র। এতে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা ঋতিকা সেন। তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন শান্ত খান। এছাড়াও এই ছবিতে বাংলাদেশ ও কলকাতা থেকে বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী অভিনয় করবেন। বিষয়টি সময় সংবাদকে নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে ছবিটির শুটিং শুরু হবে নারায়ণগঞ্জে। আর এ ছবিটির শুটিংয়ে অংশ নিতে মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় একটি ফ্লাইটে ঢাকা আসছেন কলকাতার এ অভিনেত্রী। সাতদিন শুটিং করে কলকাতা ফিরে যাবেন তিনি।

নির্মাতা জানান, ছবিটি এ লটে আমরা ১০ দিন কাজ করব। সেখানে ছবির নায়ক ও নায়িকা অংশ নেবেন। ছবিটি মূলত আন্ডাওয়ার্ল্ডের গল্প নিয়ে তৈরি হচ্ছে। ছবিটির মাধ্যমে বতর্মান সময়ের ঘটে যাওয়া বিষয় নিয়ে একজন আন্ডাওয়ার্ল্ড লিডার হয়ে ওঠার গল্প নিয়ে চিত্রনাট্য করা হয়েছে।

ছবির নায়ক শান্ত খান বলেন, ইতোমধ্যে আমার একটি সিনেমা মুক্তি পেয়েছে। আরও একটি ছবির কাজ চলছে। ছবিটি শেষের দিকে। দুই ছবিতে অভিনয় করে অভিজ্ঞতাও হয়েছে। সকলের কাছে দোয়া চাচ্ছি আমি যেনও আরও ভালো অভিনয় করতে পারি।

শান্ত-ঋতিকা ছাড়াও আরও অভিনয় করছেন, আনিসুর রহমান মিলন-পপি। শান্ত বর্তমানে শামীম আহমেদ রনি পরিচালিত বিক্ষোভ সিনেমার শুটিং করছেন। এতে তার বিপরীতে রয়েছেন কলকাতার শ্রাবন্তী।

অন্যদিকে শাহীন সুমন পরিচালিত ‘ক্রিমিনাল’ ও ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় আছে।

0