না.গঞ্জে আসার পথে বিভিন্ন স্থানে আবর্জনার স্তুপ: এমপি বাবু

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মুজিববর্ষ উদযাপন উপলক্ষে পরিচ্ছন্ন গ্রাম ও পরিচ্ছন্ন শহর কর্মসূচির আওতায় দেশব্যাপী পরিচ্ছন্নতা কার্যক্রমের এই শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, জেলা সিভিল সার্জন ডা. ইমতিয়াজ, সিটি কর্পোরেশনের নির্বাহী কর্মকর্তা আবুল আমিন, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্টিজের সভাপতি খালেদ হায়দার খান কাজল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, সদর উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহজাহান, আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান মুজাহিদর রহমান হেলো সরকার ও সোনারগাঁ উপজেলা শাহজালাল সহ প্রমুখ।

বৃহস্পতিবার (১২ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানটি উদ্বোধন করা হয়।

এসময় নজরুল ইসলাম বাবু বলেন, আমাদের শহর, গ্রাম পরিষ্কার পরিছন্ন করার বাস্তবায়নের লক্ষ্যেই আমরা আজ একত্রিত হয়েছি। নারায়ণগঞ্জে আসার পথে বিভিন্ন স্থানে ময়লা আবর্জনার স্তুপ দেখা যায় এইটা সরানোর জন্য আমাদের উর্ধ্বতন কর্মকর্তাদের সাহায্য দরকার। এমপি হিসেবে আমার এই ধরনের কর্মসূচির সাথে একাত্মতা ঘোষণা করতে পারি, কিন্তু সফলতা অর্জন করবো কিভাবে।

তিনি আরও বলেন, আপনারা সবই করেন কিন্তু আমাদের মতো করে দেখে করে দেন না। আজকের কর্মসূচি আমাদের ভাল লেগেছে। আমরা কিন্তু আপনাদের ফোন পেলে সবকাজ ফেলে রেখে চলে আসি। এই কর্মসূচিকে সামনে রেখে যদি আমরা এগিয়ে যায় তাহলে আশা করি সফল হতে পারবো। নারায়ণগঞ্জের জনপ্রতিনিধিদের নিয়ে বিশেষ বৈঠক করতে হবে যদি সফল হতে হয়। সেই সাথে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে অনুরোধ করবো দলীয়ভাবে কর্মসূচি নেয়ার জন্য।

0